১২ কোটি টাকা আত্মসাৎ,যমুনা ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজারের জামিন নাকচ

প্রকাশ: ০৭ জুলাই ২২ । ১৩:২৯ | আপডেট: ০৭ জুলাই ২২ । ১৩:২৯

সমকাল প্রতিবেদক

১২ কোটি টাকা আত্মসাতের মামলায় যমুনা ব্যাংকের বগুড়া শাখার সাবেক ব্রাঞ্চ ম্যানেজার শওকত আরমানের  জামিন আবেদন খারিজ করে দিয়েছেন হাইকোর্ট।

বৃহস্পতিবার বিচারপতি মো. মোস্তাফিজুর রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামান সমন্বয়ে গঠিত হাইকোর্টের অবকাশকালীন বেঞ্চ এই আদেশ দেন।

আদালতে দুর্নীতি দমন কমিশনের (দুদক) পক্ষে শুনানিতে ছিলেন জ্যেষ্ঠ আইনজীবী মোহাম্মদ খুরশীদ আলম খান।

মামলার বিবরণে জানা যায়, বগুড়া শহরের বড়গোলা শাখার ম্যানেজার শওকত আরমানের বিরুদ্ধে ২০১৯ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত ২৪ জন গ্রাহকের টাকা নিজ একাউন্টে নিয়ে আত্মসাত করেন বলে অভিযোগ ওঠে। পরে প্রাথমিকভাবে তদন্তে জালিয়াতির বিষয়টি প্রমাণিত হলে তাকে বগুড়া থেকে অন্যত্র বদলি করা হয়। এ ঘটনায় আরমানের বিরুদ্ধে ২০২০ সালে অর্থ আত্মসাতে অভিযোগে মামলা করেন দুদকের সহকারী পরিচালক আমিনুল ইসলাম। এরপর ২০২০ সালে জুলাই মাসে আরমান বগুড়ায় ব্যাংকে এলে সেখান থেকে তাকে আটক করে পুলিশ।  গ্রেপ্তার করা হয় তার তিন সহযোগীকেও। জিজ্ঞাসাবাদে আরমান টাকা আত্মসাতের কথা স্বীকার করেছেন। বিচারিক আদালতে জামিন নামঞ্জুর হলে তিনি হাইকোর্টে জামিনের আবেদন করেন।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com