বাংলাদেশ বিজনেস চেম্বার অব সিঙ্গাপুরের এজিএম

প্রকাশ: ২৪ মে ২২ । ০১:৪১ | আপডেট: ২৪ মে ২২ । ০১:৪১

অনলাইন ডেস্ক

বাংলাদেশ বিজনেস চেম্বারের নবনির্বাচিত সদস্যরা

বাংলাদেশ বিজনেস চেম্বার অব সিঙ্গাপুরের নবম এজিএম সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় পার্করয়েল হোটেলের জেড বলরুমে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিজনেস চেম্বারের সহ-সভাপতি মো. মনিরুজ্জামান রাহিম।

সভা পরিচালনা করেন বিজনেস চেম্বারের সাধারণ সম্পাদক সাব্বির সাহান। বাংলাদেশ বিজনেস চেম্বার অব সিঙ্গাপুরের সাধারণ সম্পাদক সাব্বির সাহান স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

সভায় বিজনেস চেম্বারের বিগত কার্যক্রম ও আর্থিক বিবরণী সাধারণ সদস্যদের নিকট উপস্থাপন করেন ভারপ্রাপ্ত কোষাধ্যক্ষ আসাদ মামুন এবং বিজনেস চেম্বারের সার্বিক পরিস্থিতি ও ভবিষ্যৎ পরিকল্পনা সদস্যদের মাঝে তুলে ধরেন বিজনেস চেম্বারের সাবেক সভাপতি মো. সাহিদুজ্জামান।

সভায় সদস্যদের সর্বসম্মতিক্রমে সংগঠনবিরোধী কার্যকলাপ ও বিজনেস চেম্বারের ভাবমূর্তি নষ্ট ও শৃঙ্খলাভঙ্গের দায়ে সদস্যদের সম্মতিক্রমে ৫ সদস্যকে আজীবন বহিষ্কার করা হয়। বহিষ্কৃতরা হলেন- মির্জা গোলাম সবুর, আজহারুল ইসলাম, নাসিরুল ইসলাম মনি, সৈয়দ ফয়সাল আহমেদ পাভেল ও এমএ রাহীম।

বাংলাদেশ বিজনেস চেম্বারের নবনির্বাচিত সদস্যরা হলেন- মাহাবুব আলম, আবু সায়েম আজাদ, ইশতিয়াক আহমেদ, মো. মনিরুজ্জামান, ফিরোজ আহমেদ চৌধুরী, আমানুল ইসলাম লিয়াকত আলী, শাহিদুজ্জামান, আসাদ মামুন, শামসুর রহমান ফিলিপ, মোহাম্মদ হোসাইন, আলী মোস্তফা, আশ্রাফুর রহমান খান ও জাহেদুল কবির।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com