৩ সন্তানের ইচ্ছায় ডিভোর্সের ১০ বছর পর বিয়ে করলেন কনিকা

প্রকাশ: ২১ মে ২২ । ১৫:২৩ | আপডেট: ২১ মে ২২ । ১৫:৩৩

বিনোদন ডেস্ক

ডিভোর্সের ১০ বছর পর ফের বিয়ের পিঁড়িতে বসলেন ‘বেবি ডল’খ্যাত গায়িকা কনিকা কাপুর। শুক্রবার (২০ মে) লন্ডনে প্রেমিক গৌতমের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। গৌতম পেশায় ব্যবসায়ী। 

ভারতীয় সংবাদমাধ্যম দ্য ইকোনোমিক টাইমস বিয়ের খবর প্রকাশ করে জানায়, কনিকা ও গৌতমের বিয়েতে তাদের পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনেরাই উপস্থিত ছিলেন। যেহেতু লন্ডনে বিয়ে হয়েছে, তাই বলিউডের তেমন কোনো তারকা সেখানে হাজির হননি। শোনা যাচ্ছে, দেশে ফিরে একটি পার্টি দেবেন গায়িকা। যেখান হিন্দি সিনেমার তারকারাও অংশ নেবেন।

এর আগে ১৯৯৮ সালে প্রবাসী ব্যবসায়ী রাজ চন্দক-কে বিয়ে করেছিলেন কনিকা। সেই সংসার আলো করে আসে তিন সন্তান। কিন্তু ১৪ বছর পেরিয়ে ভেঙে যায় তাদের ভালোবাসার ঘর। ২০১২ সালে বিবাহবিচ্ছেদ করেন কনিকা-রাজ।

ডিভোর্সের পর থেকে তিন সন্তানকে নিজের কাছে আগলে রেখেছেন কনিকা। একসঙ্গে ক্যারিয়ার ও সন্তান দুটোই সামলেছেন। এবার নিজের জন্য নতুন সঙ্গী বেছে নিলেন। তিন সন্তানের র ইচ্ছেতেই  কনিকা বিয়ে করেছেন বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম। 

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com