প্রবাসফেরত দুই ছেলেকে নিয়ে বাড়ি ফেরা হলো না মায়ের

প্রকাশ: ১৯ মে ২২ । ১৮:১৩ | আপডেট: ১৯ মে ২২ । ১৮:১৬

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

ঘাতক ট্রাকটি জব্দ করেছে পুলিশ। ছবি-সমকাল

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া উপজেলার বালুয়াকান্দিতে বেপরোয়া গতির ট্রাকের ধাক্কায় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা মাইক্রোবাস উল্টে নিহত হয়েছে আম্বিয়া খাতুন (৫৫) নামে এক যাত্রী। 

কুমিল্লার বুড়িচং উপজেলার কংসনগর গ্রাম থেকে বৃহস্পতিবার ভোরে পরিবারের অন্য সদস্যদের সঙ্গে তিনি রওনা হয়েছিলেন ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে। পথিমধ্যে নাস্তা করতে বালুয়াকান্দিতে যাত্রাবিরতির সময় ওই দুর্ঘটনা ঘটে। 

প্রায় সাড়ে তিন বছরেরও বেশি সময় পর সৌদি আরব থেকে দেশে ফিরে মাকে জড়িয়ে ধরা হলো না দুই ভাই দুলাল, জসিমের। বাড়িতে পা রেখেই মায়ের মৃতদেহ দাফনের প্রস্তুতি নিচ্ছেন তারা।

ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান সমকালকে জানান, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে ওই দুর্ঘটনায় আম্বিয়া খাতুনের স্বামী সুলতান মিয়া (৬৫), আত্মীয় কাইয়ূম মিয়া, মুরশেদ আলী, সবুজ মিয়া, মো, আলী, ওলিয়ার হোসেন ও শিশু ইয়াসমিন রিয়া আহত হয়েছেন। তাদের মধ্যে তিন জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

অন্যদের গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। 

দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি পুলিশ জব্দ করেছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।


© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com