চট্টগ্রামে ময়লার গাড়ির ধাক্কায় ব্যবসায়ী নিহত

প্রকাশ: ১৯ মে ২২ । ১৭:২৮ | আপডেট: ১৯ মে ২২ । ১৭:৩১

চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রাম সিটি করপোরেশনের ময়লাবাহী গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার রাত ১২টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে। পরে চমেক হাসপাতালে নেওয়ার দুই ঘণ্টা পর তার মৃত্যু হয়।

নিহত ওই ব্যক্তির নাম খোরশেদ আলম (৪৭)। তিনি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার দক্ষিণ কড়ইতলী এলাকার জহিরম্নল হকের ছেলে। নগরের আন্দরকিলতায় প্রিন্টিংয়ের দোকান রয়েছে তার। নগরীর আন্দরকিলতা ঘাটফরহাদবেগ এলাকায় পরিবার নিয়ে থাকতেন তিনি। এ ঘটনায় ময়লাবাহী গাড়িটি জব্দ ও চালক মোহাম্মদ হারুনকে আটক করলেও পরে নিহতের পরিবারের সঙ্গে সমঝোতা হওয়ায় তাকে ছেড়ে দেওয়া হয়।

পাঁচলাইশ থানার উপপরিদর্শক (এসআই) আবদুল মান্নান জানান, রাতে মোটরসাইকেলে যাওয়ার সময় কেবি ফজলুল কাদের রোড়ের ল্যানসেট ডায়াগনস্টিক সেন্টারের সামনে চসিকের একটি ময়লাবাহী গাড়ি যানটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় রাস্তায় পড়ে গুরুতর আহত হন খোরশেদ। আশঙ্কাজনক অবস্থায় তাকে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হলে দুই ঘণ্টা পর তার মৃত্যু হয়।

পাঁচলাইশ থানার কর্তব্যরত কর্মকর্তা এএসআই সালমা বেগম সমকালকে বলেন, ঘটনার পর চালককে আটক করা হয়েছিল। কিন্তু এ ঘটনায় মামলা দায়ের করতে রাজী হননি নিহতের পরিবার। চালকের সঙ্গে তারা সমঝোতা করে বিষয়টি নিষ্পত্তি করেছেন। তাই চালককে ছেড়ে দেওয়া হয়েছে।

সিটি করপোরেশনের নির্বাহী প্রকৌশলী মির্জা ফজলুল কাদের বলেন, 'প্রায় ২০ বছর ধরে সিটি করপোরেশনে কর্মরত চালক মোহাম্মদ হারুন। তবে তার নিয়োগ অস্থায়ী। তার গাড়ি চালানোর লাইসেন্স রয়েছে'।



© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com