কাজী একরামুল্লাহর দাফন সম্পন্ন

প্রকাশ: ১৮ মে ২২ । ০১:০২ | আপডেট: ১৮ মে ২২ । ০১:২১

সমকাল প্রতিবেদক

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফরউল্লাহ ও বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান অধ্যাপক কাজী শহীদুল্লাহর ছোট ভাই ব্যবসায়ী কাজী একরামুল্লাহর দাফন সম্পন্ন হয়েছে। 

মঙ্গলবার দু’দফা জানাজা শেষে রাতে রাজধানীর বনানী কবরস্থানে দাফন করা হয়েছে তাকে। 

এদিন বাদ আছর রাজধানীর লালমাটিয়া জামে মসজিদে প্রথম এবং বাদ মাগরিব বনানী মসজিদে মরহুমের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। 

জানাজার আগে সংক্ষিপ্ত বক্তব্যে কাজী জাফরউল্লাহ তার ছোট ভাই ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সদস্য কাজী একরামুল্লাহর রুহের মাগফিরাত কামনা করে সবার দোয়া কামনা করেন। 

জানাজায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহাজাদা, এফবিসিসিআইর সাবেক সভাপতি ও হামীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ. কে. আজাদ, ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. কাজী দীন মোহাম্মদ প্রমুখ উপস্থিত ছিলেন। 

কিডনি ও হৃদরোগসহ বিভিন্ন রোগ নিয়ে ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত শনিবার দুপুরে ইন্তেকাল করেন কাজী একরামুল্লাহ। সোমবার তার মরদেহ দেশে আনা হয়।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com