উত্তরায় বাসের ধাক্কায় প্রাণ গেল স্কুটি আরোহীর

প্রকাশ: ১৮ মে ২২ । ০০:৪০ | আপডেট: ১৮ মে ২২ । ০০:৪০

সমকাল প্রতিবেদক

প্রতীকী ছবি

রাজধানীর উত্তরায় বাসের ধাক্কায় মো. লোকমান হোসাইন শরীফ (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। 

মঙ্গলবার সকালে তিনি নিজের স্কুটি চালিয়ে গুলশানে অফিসে যাওয়ার পথে জসীম উদ্দীন সড়কের পুলিশ বক্সের সামনে দুর্ঘটনার শিকার হন। শরীফ বেঙ্গল এনএফকে টেক্সটাইল লিমিটেড নামে একটি প্রতিষ্ঠানের উপব্যবস্থাপক ছিলেন।

প্রত্যক্ষদর্শীদের বরাতে পুলিশ জানায়, সকাল ৯টার দিকে দ্রুতগতির স্টার লাইন পরিবহনের যাত্রীবাহী একটি বাস স্কুটিকে ধাক্কা দিলে শরীফ রাস্তায় ছিটকে পড়েন। তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

উত্তরা পূর্ব থানার এসআই আবদুর রহমান জানান, শরীফকে ধাক্কা দিয়েই বাসটি ফেলে চালক পালিয়ে গেছে। পরে সেটি জব্দ করা হয়। গাড়ির রেজিস্ট্রেশন থেকে মালিককে শনাক্তের পর চালকের নাম-ঠিকানাও জানার চেষ্টা চলছে। শরীফের মৃতদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

নিহত ব্যক্তির এক স্বজন মহিউদ্দিন জানান, শরীফ তিন ছেলেমেয়ে নিয়ে উত্তরখানের মাদারবাড়ী এলাকায় ভাড়া বাসায় থাকতেন। অন্যান্য দিনের মতো মঙ্গলবার সকালে তিনি বাসা থেকে নিজের স্কুটি চালিয়ে গুলশানের অফিসে যাচ্ছিলেন।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com