ঢাকা ওয়াসা কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

সমবায় সমিতির ১৭৬ কোটি টাকা লুটের অভিযোগ

প্রকাশ: ১৭ মে ২২ । ২৩:৪৫ | আপডেট: ১৭ মে ২২ । ২৩:৪৫

সমকাল প্রতিবেদক

ঢাকা ওয়াসা প্রশাসনের অনিয়ম, দুর্নীতি এবং ক্ষমতার অপব্যবহারের বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন সংক্ষুব্ধ কর্মকর্তা-কর্মচারীরা। মঙ্গলবার রাজধানীর কারওয়ান বাজারে ওয়াসা ভবনের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে তারা বলেন, ঢাকা ওয়াসার কর্মকর্তা-কর্মচারী সমবায় সমিতির ১৭৬ কোটি টাকা লুট করেছে বর্তমান প্রশাসন। এ টাকা ও অন্যান্য সম্পদ মিলিয়ে সমিতির প্রায় ২০০ কোটি টাকা বেহাত হয়েছে। অবিলম্বে সমিতির নিজস্ব ফান্ডে এসব টাকা ফেরত দিতে হবে। 

পাশাপাশি ঢাকা ওয়াসার সব জনবলকে চুক্তি ভিত্তিক নিয়োগ দেওয়ার যে উদ্যোগ নেওয়া হয়েছে, সেখান থেকে সরে দাঁড়াতে হবে। ধারাবাহিক কর্মসূচি হিসেবে বুধবারও ঢাকা ওয়াসা ভবনের সামনের কর্মসূচিতে অংশ নেবেন কর্মকর্তা-কর্মচারীরা।

মঙ্গলবার সকাল ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত ঢাকা ওয়াসার কর্মকর্তা-কর্মচারী ঐক্যপরিষদের ব্যানারে মানববন্ধন করা হয়। 

এ সময় বক্তব্য দেন— ঐক্যপরিষদের আহ্বায়ক ও ঢাকা ওয়াসার নির্বাহী প্রকৌশলী মোজাম্মেল হক, সংগঠনের সদস্য সচিব আজিজুল ইসলাম, ঢাকা ওয়াসা কর্মকর্তা-কর্মচারী সমবায় সমিতির সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সরকার প্রমুখ।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com