রিয়াজের বড়শিতে ধরা পড়ল 'ইয়া বড়' কাতল মাছ!

প্রকাশ: ১৬ মে ২২ । ১৯:৫৭ | আপডেট: ১৬ মে ২২ । ২০:০৩

বিনোদন প্রতিবেদক

মাছ হাতে রিয়াজ, সঙ্গে স্ত্রী-সন্তান

ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেতা রিয়াজ বড়শি দিয়ে মাছ ধরছেন। আবার যেই-সেই মাছ নয়, বিশাল আকারের কাতল মাছ! সেই ছবি আবার ভক্তদের সাথে শেয়ার করেছেন। ছবি দেখার পর  বুঝতে পারবেন রিয়াজ শুধু অভিনয়েই পটু নন, মাছ ধরাতেও পটু। 

রিয়াজ নিজেই ছবি শেয়ার করেছেন তার ফেসবুকে পেজে।  সোমবার ফেসবুকে বিশাকার একটি বিশাল সাইজের কাতল মাছ কোলে নিয়ে আছেন রিয়াজ। তার চোখে-মুখে তৃপ্তি-উচ্ছ্বাসের আনন্দ।

ক্যাপশনে রিয়াজ লিখেছেন, ‘আমাদের এবারের ছুটির বাড়তি পাওয়া এই বিশাল মনস্টার কার্প (কাতল), এই সাইজের মাছ এখন বেশ বিরল। মাছটি ল্যান্ডিং করানো কঠিন ছিল। কারণ আমার মাছ তোলার নেটের থেকে এটার আকার বড়। শেষে পানিতে নেমে মিনার ভাই এটাকে অনেক কসরত করে ডাঙ্গায় তোলেন।’

এত বড় মাছ না জানি ছুটে যায়, এই দুশ্চিন্তায় ভিডিও করতে পারেননি বলে জানান রিয়াজ। ওই স্থানে উপস্থিত ছিলেন, এমন কারো কাছে ভিডিও থাকলে সেটা তাকে দেওয়ার অনুরোধও করেন নায়ক।  

মাছ ধরার ওই সময়ে রিয়াজের সঙ্গে তার স্ত্রী তিনা ও কন্যা আমিরা ছিলেন। পোস্টের শেষদিকে তাদেরকেও ধন্যবাদ জানান তিনি।

প্রসঙ্গত, রিয়াজ কিছুদিন আগে নতুন একটি সিনেমায় কাজ করেছেন। এর নাম ‘রেডিও’। মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে নির্মিত হচ্ছে সিনেমাটি। অনন্য মামুনের পরিচালনায় এই সিনেমায় তার সঙ্গে আছেন জাকিয়া বারী মম।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com