৫০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্ট

প্রকাশ: ১৩ মে ২২ । ২০:১৬ | আপডেট: ১৩ মে ২২ । ২০:১৬

স্পোর্টস ডেস্ক

টেস্ট চ্যাম্পিয়নশিপের চক্রে দুই ম্যাচের সিরিজ খেলতে বর্তমানে বাংলাদেশে অবস্থান করছে শ্রীলঙ্কা দল। আগামী ১৫ মে বন্দরনগরী চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম ম্যাচ। এরপর ২৩ মে 'হোম অব ক্রিকেট' খ্যাত মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে গড়াবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। 

শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের দুই ম্যাচের টেস্ট সিরিজটি মাঠে বসেই উপভোগ করতে পারবেন দর্শকরা। এর জন্য এই সিরিজের টিকিটের মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সর্বনিম্ন ৫০ টাকায় এবং সর্বোচ্চ ৫০০ টাকায় দেখা যাবে এ সিরিজ।

ম্যাচের আগের দিন থেকে বিসিবির নির্ধারিত বুথে পাওয়া যাবে বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের টিকিট। এছাড়া পাওয়া যাবে অনলাইনেও। আগামী ১৫ মে থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্ট মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে শুরু হবে ২৩ মে থেকে।

প্রথম ম্যাচের জন্য চট্টগ্রামের গ্র্যান্ড স্ট্যান্ড ও রুফটপের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে দিন প্রতি ৫০০ টাকা। এছাড়া ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ৩০০ টাকা, ক্লাব হাউজ ২০০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ড ১০০ টাকা এবং ওয়েস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ৫০ টাকা।

দ্বিতীয় ম্যাচে মিরপুরের গ্র্যান্ড স্ট্যান্ডে খেলা দেখতে হলে গুনতে হবে ৫০০ টাকা। এছাড়া ভিআইপি গ্যালারী ৩০০ টাকা, শহীদ মোস্তাক ও শহীদ জুয়েল স্ট্যান্ড ২০০ টাকা, নর্দার্ন স্ট্যান্ড ও সাউদার্ন স্ট্যান্ড ১০০ টাকা এবং ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ৫০ টাকা।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com