করোনাযুদ্ধে মাঠে থাকবে জামিল ব্রিগেড

প্রকাশ: ১৫ জানুয়ারি ২২ । ২২:০৯ | আপডেট: ১৫ জানুয়ারি ২২ । ২২:০৯

রাজশাহী ব্যুরো

রাজশাহীতে করোনা সংক্রমণ বেড়ে গেলে বিনামূল্যে অক্সিজেন ও অ্যাম্বুলেন্স সেবা এবং চিকিৎসা পরামর্শসহ গুরুত্বপূর্ণ সেবা কার্যক্রম নিয়ে মাঠে থাকার ঘোষণা দিয়েছে স্বেচ্ছায় সেবাদানকারী সংগঠন শহীদ জামিল ব্রিগেড। শনিবার নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে ওয়ার্কার্স পার্টির দলীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন জামিল ব্রিগেডের সদস্যরা।

সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য দেন শহীদ জামিল ব্রিগেডের প্রধান উপদেষ্টা ও ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাংসদ ফজলে হোসেন বাদশা।

জামিল ব্রিগেডের প্রধান সমন্বয়ক দেবাশিষ প্রামাণিক দেবু বলেন, জামিল ব্রিগেড মানুষের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়ে ২২৩ দিন ধরে কাজ করছে। ব্রিগেডের উদ্যোগে তিনটি অ্যাম্বুলেন্স, অক্সিজেন, ডাক্তারি পরামর্শ, মাস্ক বিতরণ, খাদ্য ও ওষুধ সরবরাহ, টিকা রেজিস্ট্রেশনসহ বিভিন্ন সেবা বিনামূল্যে নিশ্চিত করা হয়েছে। সংক্রমণ বেড়ে যাওয়ায় আবারও নগরীতে লিফলেট ও মাস্ক বিতরণ করা হবে। ডাক্তারি পরিষেবা সব সময় চালু থাকবে। অক্সিজেন সেবা বৃদ্ধি করা হবে।

জামিল ব্রিগেডের প্রধান উপদেষ্টা ও রাজশাহী-২ আসনের সাংসদ ফজলে হোসেন বাদশা বলেন, ‘জামিল ব্রিগেডের সাহসী তরুণরা যে কোনো পরিস্থিতি মোকাবিলা করে মানুষের পাশে দাঁড়াতে সব সময় প্রস্তুত। রাজনীতির মূল অর্থই হচ্ছে মানুষের বিপদে তাদের পাশে দাঁড়ানো। আমরা সেই দায়িত্ব পালনে ব্যর্থ হলে রাজনীতি করাটাই অর্থহীন। এই মুহূর্তে জামিল ব্রিগেডের এমন উদ্যোগ জনস্বার্থ বিবেচনায় খুবই গুরুত্বপূর্ণ।’

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com