অ্যাম্বুলেন্সে বসেই বিজয় মিছিলে নয়া কাউন্সিলর

প্রকাশ: ২৯ নভেম্বর ২১ । ২০:০০ | আপডেট: ২৯ নভেম্বর ২১ । ২০:০০

পটুয়াখালী প্রতিনিধি

অ্যাম্বুলেন্স নিয়ে বিজয় মিছিল করেছেন লাচিপা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর সাহেব আলী মাতবর। ছবি: সমকাল

অ্যাম্বুলেন্স নিয়ে বিজয় মিছিল করেছেন পটুয়াখালীর গলাচিপা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর সাহেব আলী মাতবর। হামলায় আহত হয়ে বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন। 

রোববার অনুষ্ঠিত নির্বাচনে নিকটতম প্রার্থীর চেয়ে তিনি ১২০ ভোট বেশি পান।

সাহেব আলী (পাঞ্জাবি মার্কা) ভোট পান ৫৯৩ এবং তার নিকটতম আশীষ কুমার সাহা (ডালিম মার্কা) পেয়েছেন ৪৭৩ ভোট। অ্যাম্বুলেন্সের সিটে বসে হাত নেড়ে ভোটার ও সমর্থকদের ধন্যবাদ জানিয়ে পুরো ওয়ার্ড প্রদক্ষিণ করেন তিনি। 

এ সময় তার কর্মী-সমর্থকরা 'মার্কা কি ভাই, পাঞ্জাবি; আমার ভাই-তোমার ভাই, সাহেব আলী ভাই, সাহেব আলী ভাই'সহ বিভিন্ন স্লোগান ও হাততালি দেন।

৮ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে মোট তিন প্রার্থী ছিলেন। তৃতীয় জন হলেন খলিলুর রহমান খলিল (উটপাখি মার্কা)। এ প্রতিদ্বন্দ্বিতার জেরে নির্বাচনের দু'দিন আগে গত ২৬ নভেম্বর রাতে সাহেব আলী মাতবরকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। এতে তিনি গুরুতর আহত হন এবং তাকে গলাচিপা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি গলাচিপা উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন।

সাহেব আলী মাতবর বলেন, দুর্বৃত্তের হামলায় গুরুতর জখম হয়ে এখনও হাসপাতালের বেডে শুয়ে আছি। রোববার নির্বাচনে কাউন্সিলর নির্বাচিত হওয়ায় আমার কর্মী-সমর্থকরা আনন্দ মিছিল করে এবং তাদের আবদার রক্ষা করতে গিয়ে অ্যাম্বুলেন্সে বসে এ আনন্দ মিছিলে অংশ নিই। এখনও পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারিনি। সুস্থতার জন্য সবার কাছে দোয়া চান তিনি।


© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com