ফুলছড়িতে রকি হত্যা মামলায় দুই ভাই গ্রেপ্তার

১৯ অক্টোবর ২১ । ০০:০০

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি

গাইবান্ধার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকি হত্যা মামলার প্রধান আসামি কাঞ্চন ও সোহাগকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত রোববার রাত ১১টার দিকে গাইবান্ধা শহরের ব্রিজ রোড এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

কাঞ্চন ও সোহাগ আপন দুই ভাই। তাদের বাড়ি গাইবান্ধা শহরের পূর্বপাড়া এলাকায়। কাঞ্চন এই মামলার ১ নম্বর ও সোহাগ ৩ নম্বর এজাহারভুক্ত আসামি।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুর রউফ জানান, কাঞ্চন ও সোহাগ শহরের ব্রিজ রোড এলাকায় অবস্থান করছে- এমন তথ্যের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়।

গত ১১ জুলাই রাত সাড়ে ১০টার দিকে গাইবান্ধা জেলা শহরের পূর্বপাড়ার হালিম বিড়ি ফ্যাক্টরির সামনে আশিকুর রহমান রকির ওপর হামলা চালায় এক দুর্বৃত্ত। পরে তারা রকিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় রকিকে উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় পরদিন ১২ জুলাই দুপুরে নিহত রকির বড় ভাই আতিকুর রহমান সরকার বাদী হয়ে চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৭ থেকে ৮ জনকে আসামি করে সদর থানায় মামলা করেন।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com