নবীনগরে সেই শিশুটির কঙ্কাল উদ্ধার

১৯ অক্টোবর ২১ । ০০:০০

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

নবীনগর উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নের কালিপুরা গ্রামে ফুফা-ফুফুর হাতে খুন হওয়া শিশু মাহিমের কঙ্কাল উদ্ধার করা হয়েছে। খুন করে মাটির নিচে পুঁতে রাখার প্রায় আট মাস পর গতকাল সোমবার বিকেলে এ কঙ্কাল পাওয়া যায়।

পুলিশ এ খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ফুফা মনছুর মিয়া ও ফুফু সুরিয়া আক্তারকে আটক করেছে। তাদের আসামি করে সন্ধ্যায় শিশুটির মা হোসনা বেগম বাদী হয়ে থানায় মামলা করেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নের কালিপুর গ্রামে তাজুল ইসলামের ছেলে মাহিম (১৪) গত মার্চ মাসে বাড়ি থেকে ট্রাক্টর নিয়ে বের হয়। এর পর তাকে আর খুঁজে পাওয়া যায়নি। গতকাল ইব্রাহিমপুর ইউনিয়নের সাবেক মেম্বার শুক্কু মিয়ার পুকুরপাড়ে যন্ত্র দিয়ে মাটি কাটার সময় মাহিমের কঙ্কাল পাওয়া যায়।

মাহিমের বাবা তাজুল ইসলাম অভিযোগ করেন, পারিবারিক শত্রুতার জেরে তার বোনের পরিবারের সঙ্গে মিশতে তার ছেলেকে মানা করেছিলেন। এতে ক্ষিপ্ত হয়ে তার বোন ও বোনজামাই মিলে মাহিমকে হত্যা করে লাশ মাটির নিচে পুঁতে রাখে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com