চট্টগ্রামে নারীসহ তিন ইয়াবা ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশ: ২৫ জুলাই ২১ । ২২:৪৪

চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রামের বাকলিয়া থানার রাজবাড়ি কনভেনশন সেন্টার এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক সাড়ে ৭৯ লাখ টাকার ২৬ হাজার ৫০০ পিস ইয়াবাসহ ৩ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। 

তারা হলেন-আনোয়ারা উপজেলার বরুমছড়া এলাকার কালা মিয়ার ছেলে মো. আলম (৩৯), একই এলাকার নবী হোসেনের মেয়ে সেনোয়ারা বেগম (২৭) ও একই থানার খুরুশকুল এলাকার মৃত ইমাম শরীফের ছেলে মোশারফ আলী (৩৮)।

রোববার বিকেলে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৭ সিপিসি-৩ এর স্কোয়াড কমান্ডার ও সহকারী পুলিশ সুপার মো. রকিবুল হাসান।

র‌্যাব জানায়, বাকলিয়া থানার মীর ফিলিং স্টেশনের বিপরীত পাশে রাজবাড়ি কনভেশন সেন্টারের সামনে পাকা রাস্তার ওপর কিছু মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বেচাকেনার জন্য অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকাল সাড়ে ১১টায় র‌্যাবের একটি দল অভিযান পরিচালনা করে। 

এ সময় সুকৌশলে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে এক নারীসহ তিন জনকে গ্রেপ্তার করেন। তাদের কাছ থেকে ২৬ হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধার করা মাদকদ্রব্যের আনুমানিক মূল্য সাড়ে ৭৯ লাখ টাকা। 

গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান মো. রকিবুল হাসান।


© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com