'ফেস অব ইভ্যালি' তাহসান খান

প্রকাশ: ১০ মার্চ ২১ । ২২:১৩

অনলাইন ডেস্ক

ফাইল ছবি

ই-কমার্স প্ল্যাটফর্ম ইভ্যালির সঙ্গে যুক্ত হয়েছেন সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান। আগামী দুই বছর ইভ্যালির কার্যক্রম মানুষের মধ্যে ছড়িয়ে দিতে 'ফেস অব ইভ্যালি' হিসেবে দায়িত্ব পালন করবেন তিনি। 

এ জন্য প্রতিষ্ঠানটির চিফ গুডনেস অফিসার পদে তাহসানকে নিয়োগ দিয়েছে ইভ্যালি কর্তৃপক্ষ। বুধবার রাজধানীর একটি হোটেলে এ সম্পর্কে আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়।

অনুষ্ঠানে তাহসান খান ছাড়াও ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন, প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেলসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে তাহসান খান বলেন, ইভ্যালি খুব অল্প সময়ে দেশে জনপ্রিয় হয়ে উঠেছে। এই প্রতিষ্ঠান একদিন গ্লোবাল ব্র্যান্ডে পরিণত হবে। ইভ্যালি শুধু আমাদের নয়, এটা পুরো দেশের।

ইভ্যালির চেয়ারম্যান শামীমা বলেন, ব্র্যান্ড আইকন হিসেবে তাহসানকে পেয়ে আমরা আনন্দিত। এ প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী রাসেল বলেন, তাহসানের সঙ্গে প্রাথমিকভাবে দুই বছরের চুক্তি হলেও আশা করছি, আমরা দীর্ঘমেয়াদি সম্পর্কে যুক্ত হতে পারব।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com