নিরব-ইমনের আজকের সঙ্গী পূর্ণিমা

০৫ আগস্ট ২০২০ | আপডেট: ০৫ আগস্ট ২০২০

বিনোদন প্রতিবেদক

চিত্রনায়ক নিরব ও ইমন। শোবিজে পথ চলার শুরু থেকেই একে অপরের ঘনিষ্ট বন্ধু তারা। ক্যারিয়ারের শুরু থেকেই দু’জন একসঙ্গে অনেক জনপ্রিয় নাটক, বিজ্ঞাপন উপহার দিয়েছেন।  একসঙ্গে দুই বন্ধুকে সিনেমাতেও দেখা গেছে। 

এই দুই বন্ধু এবার একসঙ্গে নেমেছেন সঞ্চালনায়।  কোরবানি ঈদে এটিএন বাংলার জন্য একটি অনুষ্ঠানে উপস্থাপক হিসেবে দেখা গেছে তাদের। ঈদ শেষ হতে না হতেই  লাইভ রেডিওতে নিয়মিত উপস্থাপনা শুরু করেন তারা। 

যা এরইমধ্যে কয়েকটি পর্ব প্রচারও হয়েছে ‘নিরব-ইমনের সাথে LIVE radio-এর এক ঘণ্টা’ নামে। সেগুলো দারুণ সাড়াও পেয়েছে। ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানকে নিয়ে নিরব-ইমন এই অনুষ্ঠানের যাত্রা শুরু করেন ঈদের দিন রাত ৮টায়।

সেই ধারাবাহিকতায় আজ ৫ আগস্ট অতিথি হিসেবে আসছেন ঢালিউডের মিষ্টিমুখ পূর্ণিমা। চিত্রনায়ক নিরব আজ বুধবার দুপুরে জাগো নিউজকে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, পূর্ণিমাকে নিয়ে আজকের আড্ডা শুরু হবে রাত ৯টায়।

নিরব বলেন, ‘চলতি ঈদে দর্শকদের জন্য স্পেশাল আয়োজন এটি। আমি আর ইমন উপস্থাপনা করবো। আমাদের অনেক প্রিয়মুখ এখানে উপস্থিত থাকবেন প্রতিদিন। আজ আমাদের সঙ্গী হবেন ইন্ডাস্ট্রির ওয়ান এন্ড অনলি পূর্ণিমা। যার একটুখানি উপস্থিতি তার ভক্তদের মনকে দোলা দেয় সেই পূর্ণিমা প্রায় চার মাসের বিরতি কাটিয়ে লাইভে আসছেন আমাদের সঙ্গে। আশা করছি আড্ডাটি জমজমাট হবে।’

চিত্রনায়ক ইমন এ প্রসঙ্গে বলেন, ‘তিনি ঢালিউডের পূর্ণিমা। তার সঙ্গে নাটক-বিজ্ঞাপনে কাজ করেছি। দারুণ সব অভিজ্ঞতা হয়েছে। এবার উনার সঙ্গে লাইভে আড্ডা দেবো। আশা করছি অনুষ্ঠানটি উপভোগ্য হবে।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)