স্কুলছাত্রী ধর্ষণের মামলায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

০৮ জুলাই ২০২০

সমকাল প্রতিবেদক

স্কুলছাত্রীকে ধর্ষণের মামলায় রাজধানীর মিরপুরের সরকারি বঙ্গবন্ধু কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শামীম রেজা আপনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার গাজীপুরের কাশিমপুর এলাকায় এ অভিযান চালানো হয়। এর আগে মঙ্গলবার রাতে তার বিরুদ্ধে পল্লবী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ভুক্তভোগীর স্বজন।

পল্লবী থানার পরিদর্শক (অপারেশনস) এমরানুল ইসলাম সমকালকে বলেন, মিরপুর-১২ নম্বর সেকশনের সিরামিক এলাকায় পরিবারের সঙ্গে থাকে ভুক্তভোগী কিশোরী। সে স্থানীয় একটি স্কুলে নবম শ্রেণিতে পড়ে। 

মামলার অভিযোগ অনুযায়ী, বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করেছেন আপন। এটা গত বছরের অক্টোবর মাসের ঘটনা। পরে তিনি কিশোরীকে বিয়ে করতে চেয়েছিলেন। তবে শেষপর্যন্ত টালবাহানা করে সময় পার করতে থাকায় ভুক্তভোগীর বোন তার বিরুদ্ধে মামলা করেন। গ্রেপ্তারকৃত আপন সরকারি বঙ্গবন্ধু কলেজ থেকে অনার্স পাস করেছেন। তিনি এখনও কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি হিসেবে আছেন। তবে কমিটির মেয়াদ পার হয়ে গেছে।

ভুক্তভোগীর এক স্বজন জানান, ধর্ষণের কথা জানার পরও বিয়ের আশ্বাসে তারা চুপ করেছিলেন। কিন্তু আপন তার কথা রাখছিলেন না। উল্টো হুমকি-ধামকি দিতে শুরু করেন। এসব কথা কাউকে বললে বড় রকমের ক্ষতি করার ভয় দেখিয়েছেন। এক পর্যায়ে বাধ্য হয়ে তারা মামলা করেন।



© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)