স্বাস্থ্যকর্মীর ভূমিকায় জ্যোতিকা জ্যোতি

০৭ জুন ২০২০

আনন্দ প্রতিদিন প্রতিবেদক

নাটকের দৃশ্যে জ্যোতিকা জ্যোতি

করোনাভাইরাসের কারণে প্রায় আড়াই মাস পর আবারও নাটকের কাজে অংশ নিলেন জ্যোতিকা জ্যোতি। গত বুধবার থেকে রাজধানীর পুবাইলে স্বাস্থ্য বিষয়োক একটি নাটিকায় অভিনয় করছেন তিনি। জানা গেছে, মাতৃস্বাস্থ্যের ওপর পরিকল্পনা অধিদপ্তরের প্রযোজনায় নির্মিত নাটকটির নাম 'বকুলের বিবাহ ও বকুলের সংসার'। এটি লিখেছেন মাসুম রেজা। পরিচালনায় ফাখরুল আরেফীন খান।

এই নাটকে একজন স্বাস্থ্যকর্মীর ভূমিকায় অভিনয় প্রসঙ্গে জ্যোতিকা জ্যোতি বলেন, 'দীর্ঘদিন পর আবারও ক্যামেরার সামনে দাঁড়ালাম। অনেক দিন পর ক্যামেরার সামনে দাঁড়ানোর অনভূতিই অন্যরকম। মানসম্মত ও নিরাপদ ইউনিট ছাড়া করোনাকালে কাজ করা ঝুঁকিপূর্ণ। এই কাজটা সব মিলিয়ে হয়ে গেল। নাটকে মাতৃস্বাস্থ্য নিয়ে সচেতনতার বার্তা তুলে ধরেছি। আশা করছি এতে আমার অভিনীত 'জিনাতআরা' চরিত্রটি দর্শকের ভালো লাগবে। '

জ্যোতিকা জ্যোতি ছাড়াও এতে আরও অভিনয় করেছেন মাজনুন মিজান, নার্গিস, মীর নওফেল আশরাফী জিসান প্রমুখ। খুব শিগগিরই সব টিভি চ্যানেলে একযোগে নাটকটি প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)