'ভারতে এলেই নোবেলকে গ্রেপ্তার করা হবে'

২৮ মে ২০২০ | আপডেট: ২৮ মে ২০২০

বিনোদন ডেস্ক

মাঈনুল আহসান নোবেল- ফাইল ছবি

জিবাংলার ‘সা রে গা মা পা’ অনুষ্ঠানে অংশ নিয়ে জনপ্রিয়তা পাওয়া সংগীতশিল্পী মাঈনুল আহসান নোবেলকে নিয়ে বিতর্ক যেন পিছু ছাড়ছে না। সম্প্রতি বাংলাদেশের গানের মানুষদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিরূপ মন্তব্য ও তার গোপন বিয়ে প্রকাশ্যে আসার পর তুমুল সমালোচিত হন তিনি।

এবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে কুরুচিকর মন্তব্য করায় নোবেলের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ত্রিপুরার এক যুবক।

জি-নিউজ জানায়, নোবেলের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ত্রিপুরার দক্ষিণ জেলার বিলোনিয়া শহরের বাসিন্দা সুমন পাল। গত সোমবার নোবেলের বিরুদ্ধে মামলাকারী যুবক অভিযোগের একটি প্রতিলিপি পাঠান ভারতের স্বরাষ্ট্র মন্ত্রণালয়, বাংলাদেশ হাইকমিশন ও আগরতলা জেলার পুলিশ সুপারের কাছে। ত্রিপুরার বিলোনিয়া থানায় মামলাটি দায়ের করা হয়।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে কুরুচিকর মন্তব্যের জন্য নোবেলের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন অভিযোগকারী সুমন পাল। মামলা দায়েরের পর ত্রিপুরা পুলিশ বলেছে, 'ভারতে এলেই নোবেলকে গ্রেপ্তার করা হবে।'

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)