ফরিদপুরে খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিতরণ

২৪ মে ২০২০

ফরিদপুর অফিস

ফরিদপুরে ’শেখ হাসিনার বাংলাদেশ, খুধা হবে নিরুদ্দেশ’ এই স্লোগানকে সামনে রেখে করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় ১০টাকা কেজি দরে চালা বিতরণ করা হযেছে।

রোববার সকালে সদর উপজেলার ডিক্রিরচর ইউনিয়নরে ১২৩৪ পরিবারের মাঝে এই চাল বিতরণ করা হয়েছে। এই কার্যক্রম উদ্বোধন করেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মেহেদী হাসান মিন্টু।

এসময় উপস্থিত ছিলেন ডিক্রিরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ার হোসেন আবু ফকির, স্থানীয় আওয়ামী লগি নেতা ফজল, ইউপি সদস্য মো. পাঞ্জু খা ও ট্যাগ অফিসরগণ।

ডিক্রিরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাসান মিন্টু বলেন, আমার ইউনিয়ননের কার্ডধারী অস্বচ্ছল মানুষের হাতে ৩০ কেজি করে চাল দেওয়া হয়। এখানে কোন অনিয়ম নেই। যার কার্ড কেবল মাত্র সেই ব্যক্তিই এই চাল গ্রহণ করতে পারবে। কার্ড ছাড়া অন্য কোন ব্যক্তি চাল গ্রহণ করতে পারবে না।

তিনি আরো বলেন, চাল গ্রহণ করার সয়ম জাতীয় পরিচয় পত্রের ফটোকপি ও ছবি রেখে চাল বিতরণ করা হয়।



© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)