’মিশন সেভ বাংলাদেশ’ উদ্যোগ

রংপুর ও সিলেটে খাবার পেল ১ হাজার পরিবার

২৩ মে ২০২০ | আপডেট: ২৪ মে ২০২০

সমকাল প্রতিবেদক

পৌঁছে দেওয়া হচ্ছে খাদ্যদ্রব্য- সমকাল

করোনা পরিস্থিতিতে অসহায় হয়ে পড়েছে দরিদ্র, নিম্ন আয় ও ক্ষুদ্র ব্যবসায়ী পরিবারগুলো। কর্মহীন হয়ে পড়েছে অনেকে। এমন মানুষদের জন্য প্রতিদিনই নিত্যপণ্য পৌঁছে দিচ্ছে ‘মিশন সেভ বাংলাদেশ’।

এই কার্যক্রমের অংশ হিসেবে শনিবার ’মিশন সেভ বাংলাদেশ’ ও ’বিদ্যানন্দ’ এর যৌথ উদ্যোগে রংপুর ও সিলেটে এক হাজার পরিবারের মাঝে খাদ্যদ্রব্য পৌঁছে দেওয়া হয়েছে। একই সঙ্গে দেওয়া হয়েছে রাজধানীর চারটি পরিবারকে এক মাসের খাবার।

দৈনিক সমকাল, সেবা এক্সওয়াইজেড ও দ্য ডেইলি স্টারের উদ্যোগ ‘মিশন সেভ বাংলাদেশ’। করোনার প্রাদুর্ভাবের পর থেকে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে এই উদ্যোগে খাদ্যদ্রব্য দেওয়া হচ্ছে। রমজানে ইফতার ও সেহেরি সামাগ্রী এবং ঈদ উপপলক্ষে উপহার হিসেবে খাদ্যদ্রব্যও দেওয়া হয়েছে মিশনের পক্ষ থেকে।

অর্থ ও অন্যান্য সহযোগিতা নিয়ে এই উদ্যোগে যুক্ত আছে আইপিডিসি ফাইন্যান্স, পিএফডিএ, স্বপ্ন, এসএসএল কমার্স, মিরপুর ডিওএইচএস সোসাইটি, ডানো, গুলশান সোসাইটি, পাঠাও, ডাবর বাংলাদেশ, তরুণ ডিজিটাল, ইউনিমার্ট, জেসিআই ঢাকা নর্থ, কর্ম, এডিএ, নিজের বলার মতো একটা গল্প, রবি টেন মিনিট স্কুল, সেফ হ্যান্ডস, ডেভোটেক, ডাক্তার ভাই, উইন্ডমিল, অমিকন গ্রুপ, জাস্টস্টোরিজ, মেমোরিলেন, এডুহাইভ, লেকচার পাবলিকেশনস লিমিটেড, ই-কুরিয়ার, মহাখালী ডিওএইচএস সোসাইটি, রোয়ার বাংলা, বনানী সোসাইটি, চ্যারিটি রাইট, ভ্রুম, স্পাইক স্টোরি, পেপারফ্লাই, বঙ্গ, মাস্টহেড পিআর, সিএনআই, অ্যাঞ্জেল শেফ, স্মার্টিফায়ার, জেসিআই ঢাকা সাউথ, শাশা ডেনিমস, অলিম্পিক, চল ঘুরি, আডন কমিউনিকেশন, পপ অব কালার, আর্থমুভিং সলিউশন, মাইন্ডম্যাপার, ট্রাক কোথায়, মেন্টরস, অসীম এন্টারপ্রাইজ, হাই ভোল্টেজ লিমিটেড, সি থ্রি সিক্সটি, গ্রো অ্যান্ড এক্সেল, হরলিক্স, সামিট কমিউনিকেশন লিমিটেড, সেইলর, টেকনো ড্রাগস লিমিটেড, নন্দ-দুলাল মেমোরিয়াল ট্রাস্ট ফাউন্ডেশন, জেসিআই চিটাগং কসমোপলিটান, ওয়ান পার্সেন্ট ফাউন্ডেশন, অ্যারোলিংক, ওয়ান্ডার ওমেন, রেনাটা লিমিটেড, এস ম্যানেজার, এস বিজনেস, মমতাজ হারবাল, এপিলগ, মাসতুল ফাউন্ডেশন, বেটার স্টোরিজ লিমিটেড, আদর্শ বাজার, লাইটক্যাসেল পার্টনারস, অ্যাকুয়া পেইন্টসl, তুলান'স বায়ো একাডেমি, আর্নেস্ট অ্যান্ড ইয়ং, আসিফ ফ্যাশন ইন্ডাস্ট্রিজ, সাহাজ্য ফাউন্ডেশন, বাংলাদেশ ইয়ুথ লিডারশীপ সেন্টার, সালমা আদিল ফাউন্ডেশন, এনআরবি কানেক্ট টিভি, ফ্যান্টাসিয়াম, ক্লাব নটরডেমিয়ানস বাংলাদেশ লিমিটেড, বাংলাদেশ ক্রিকেট সাপোর্টারস অ্যাসোসিয়েশন, চার্টারড ইন্সটিটিউশন অফ লজিস্টিকস অ্যান্ড সাপোর্ট, শপ-আপ, আইইউটি অ্যালামনাই অ্যাসোসিয়েশন, ওয়েডেভস, বাংলাদেশ এমবিএ অ্যাসোসিয়েশন, গ্রামীণফোন এমপ্লয়িস ইউনিয়ন, স্টেপ ফুটওয়্যারস লিমিটেড, মার্কেট এক্সপ্রেস ফ্যামিলি, ঢাকা অনুবাদ, বেগম আশরাফুন্নেসা ফাউন্ডেশন, পেন্সটোন, দারাজ অনলাইন শপিং, হাংরি নাকি, ফারমার্স মার্কেট এশিয়া, ইউনিফক্স, লিটমোস্ফিয়ার, স্পার্ক আইটি, আপন ওয়েলবিইং, ট্রাই ফাউন্ডেশন, ওয়েবএবল, হিমালয়, গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স, কানেকশন থ্রিসিক্সটিফাইভ, হিউম্যানিটি বিয়ন্ড ব্যারিয়ার, এভারেস্ট, স্ট্রিট ওভেন, শামসুল আলামিন গ্রুপ, অগমেন্ডিক্স, ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি, বাংলালিংক উইমেন্স নেটওয়ার্ক, পলমল গ্রুপ,  সওদাগর.কম, আইইউটি ক্যারিয়ার অ্যান্ড বিজনেস সোসাইটি এবং উইডেভস। মিশনের সঙ্গে আছেন ক্রিকেটার সাকিব আল হাসানও।

এখন পর্যন্ত মিশনের তহবিল সংগ্রহ হয়েছে ১ কোটি ৬১ লাখ ১৯ হাজার ৯০৪ টাকা।

ব্যক্তি বা প্রতিষ্ঠান সামর্থ্য অনুযায়ী এই উদ্যোগে আর্থিক সহায়তা দিয়ে যুক্ত হতে পারেন। বিস্তারিত জানতে অথবা অনুদান দিতে ভিজিট করুন-https://samakal.com/MissionSaveBangladeh এ ঠিকানায়।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)