ঘরে ঘরে যাচ্ছে ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত শিকদারের ঈদ উপহার

২৩ মে ২০২০

ফরিদপুর অফিস

ফরিদপুরের বোয়ালমারী, আলফাডাঙ্গা ও মধুখালী উপজেলায় ঈদ উপলক্ষে ঘরে ঘরে উপহার সামগ্রী পৌঁছে দিচ্ছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত শিকদার।

সাম্প্রতিক ঘূর্ণিঝড় আম্পান ও করোনা ভাইরাসের কারণে কর্মহীন অসহায় মানুষদের বাছাই করে ওই তিন উপজেলা নিয়ে গঠিত ফরিদপুর-১ আসনের প্রায় ২ হাজার ৫০০ পরিবারের মাঝে দেয়া হয় এসব সামগ্রী।

’অন্ন যাবেনা বৃথা’ এই শ্লোগানকে সামনে রেখে লিয়াকত শিকদারের ব্যবস্থাপনায় শনিবার সকাল ১১ টার দিকে বোয়ালমারী উপজেলা থেকে এসব সামগ্রী বিতরণ শুরু হয়।

এসময় অন্যান্যের মধ্যে বোয়ালমারী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইসরাফিল মোল্যা, বোয়ালমারী উপজেলা যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম, সাবেক ছাত্রনেতা রাহাদুল আক্তার তপন প্রমুখ উপস্থিত ছিলেন।

লিয়াকত শিকদার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আম্ফান ও করোনা ভাইরাসের কারণে কর্মহীন মানুষের অসহায়ত্ব দূর করার লক্ষ্যে তাদের মাঝে সামান্য এ ঈদ উপহার পৌছে দিচ্ছি। আগামীতেও এ সহায়তা অব্যাহত থাকবে।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)