নিজ এলাকায় ১০ হাজার মানুষকে ‘ঈদ উপহার’ দিলেন আইনমন্ত্রী

১৬ মে ২০২০

সমকাল প্রতিবেদক

ফাইল ছবি

ব্যক্তিগত উদ্যোগে নিজ নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়ার কসবা ও আখাউড়া উপজেলার ১০ হাজার মানুষকে ঈদ উপহার হিসেবে নতুন কাপড় দিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক।

শনিবার উপজেলার বায়েক ইউনিয়ন ও বিনা উটি ইউনিয়নে এসব উপহার বিতরণ করা হয়। শুক্রবার কসবা উপজেলার কসবা পশ্চিম ইউনিয়নে এ ঈদ উপহার বিতরণের কাজ শুরু হয়। আইনমন্ত্রীর পক্ষে কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওছার ভূঁইয়া জীবন স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে এসব ঈদ উপহার বিতরণ করেন।

আসন্ন ঈদ উপলক্ষে মন্ত্রী তার ব্যক্তিগত অর্থে শাড়ি, কসবা ও আখাউড়ার ১০ হাজার মানুষ লুঙ্গিসহ অন্যান্য নতুন পোশাক বিতরণ করেছেন। প্রায় ৪১ লাখ টাকার মধ্যে কসবা উপজেলায় ২৪ লাখ ৬০ হাজার টাকার এবং আখাউড়া উপজেলায় ১৬ লাখ ৪০ হাজার টাকার পোশাক বিতরণ করা হয়েছে।

এদিকে করোনা পরিস্থিতির শুরু থেকেই নিজ নির্বাচনী এলাকার কর্মহীন ও অভাবগ্রস্থ মানুষের পাশে নিবিড়ভাবে রয়েছেন গরীবের বন্ধু হিসেবে পরিচিত জনদরদী আইনমন্ত্রী আনিসুল হক এমপি। ইতিমধ্যেই তিনি ব্যক্তিগত টাকায় খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

এ ছাড়া সরকারিভাবেও যথেষ্ট পরিমাণে খাদ্যসহায়তা বরাদ্দ করেছেন। ব্যক্তিগত অর্থায়নে তিনি কৃষকদেও মধ্যে সবজি বীজও বিতরন করেছেন।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)