৮ মাস পর বিশেষ ফ্লাইটে দেশে ফিরছেন এন্ড্রু কিশোর

১২ মে ২০২০ | আপডেট: ১২ মে ২০২০

বিনোদন প্রতিবেদক

ক্যান্সারে আক্রান্ত সঙ্গীতশিল্পী এন্ড্রু কিশোর দীর্ঘদিন  চিকিৎসা শেষে সিঙ্গাপুর থেকে দেশে ফিরছেন। বুধবার সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইটে তার দেশে ফেরার কথা রয়েছে।

এন্ড্রু কিশোরের ঘনিষ্ঠজন সংগীতশিল্পী মোমিন বিশ্বাস বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন। তিনি বলেন,  ‘সিঙ্গাপুরে এন্ডু দা বেশ ভালো আছেন। দেশে ফেরার জন্য ছটফট করছেন।  বুধবার বা কয়েকদিনের মধ্যেই তার দেশে ফেরার কথা রয়েছে। সিঙ্গাপুরের বিশেষ ফ্লাইটে উনি দেশে আসবেন।’

তবে  এখনও তারিখ চূড়ান্ত  নয়। ফেরার দিন-তারিখ চূড়ান্ত হবে চিকিৎকসদের পরামর্শ অনুযায়ী। 

কিডনি ও হরমোনজনিত সমস্যার কারণে উন্নত চিকিৎসা নিতে গত ৯ সেপ্টেম্বর সিঙ্গাপুরে যান দেশবরেণ্য এই সংগীতশিল্পী। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা শেষে তার শরীরে ক্যানসারের অস্তিত্ব পাওয়া যায়। বর্তমানে তার ক্যানসারের চিকিৎসা চলছে।

চিকিৎসার শুরুতে জানানো হয়েছিল, এন্ড্রু কিশোরকে ৬টি ধাপে ২৪টি কেমো দিতে হবে। ব্যয়বহুল এই চিকিৎসার খরচ জোগাতে এরই মধ্যে এন্ড্রু কিশোর বিক্রি করেছেন তার রাজশাহী শহরে কেনা ফ্ল্যাটটি। তার চিকিৎসা সহায়তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিল্পীর পরিবারের পাশাপাশি সংগীতশিল্পী, মিডিয়া ব্যক্তিত্ব, বেশকিছু প্রতিষ্ঠান এবং প্রবাসীরা এগিয়ে এসেছেন।


© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)