খাবারের জন্য আখাউড়া থেকে আইনমন্ত্রীকে ফোন

১৩ এপ্রিল ২০২০

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে এক ব্যক্তির বাড়িতে -সমকাল

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরশহরের মসজিদ পাড়ার এক ব্যক্তি ঢাকার একটি বেকারিতে শ্রমিকের কাজ করতেন। করোনাভাইরাসের কারণে ওই বেকারি বন্ধ হয়ে যাওয়ার কারণে তিনি আখাউড়ায় চলে আসেন। বাড়িতে এসে কর্মহীন হয়ে পড়ায় ঘরে কোন খাবার ছিল না। ফোন করেন নিজ এলাকার সংসদ সদস্য আইনমন্ত্রী আনিসুল হককে। এরপর রাতেই খাবার পৌঁছে যায় ওই শ্রমিকের বাড়িতে। ওই যুবক ছাড়াও আরো ১২ জন মন্ত্রীকে ফোন করেছিলেন। প্রত্যেকের বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয় রোববার রাতে।

উপজেলার ধরখারের বাসিন্দা অবসরপ্রাপ্ত সুবেদার মো. কাউছার ফোন করে মন্ত্রীকে জানান, তার বাড়ির আশেপাশের কয়েকজন দরিদ্র এখনো কোনো সহায়তা পায়নি।

এ বিষয়ে আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক সমকালকে বলেন, অনেকেই খাদ্যসামগ্রী জন্য আমাকে ফোন দিয়েছেন। যারা ফোন করেছিলেন তাদের বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। 

আখাউড়া পৌরসভার মেয়র মো. তাকজিল খলিফা কাজল বলেন, মন্ত্রীর নির্দেশে খাদ্যসামগ্রী আমরা মানুষের বাড়ি পৌঁছে দিচ্ছি। যাদের খাদ্যসামগ্রী দেওয়া হচ্ছে তারা পরিচয় প্রকাশে অনীহা প্রকাশ করছেন।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)