আমিরাতে আরও দুই বাংলাদেশি করোনায় আক্রান্ত

০৯ মার্চ ২০২০ | আপডেট: ০৯ মার্চ ২০২০

ইউএই প্রতিনিধি

করোনার কারণে দুবাই এয়ারপোর্টে যাত্রীদের স্বাস্থ্য পরীক্ষা শুরু করেছে সংযুক্ত আরব আমিরাত সরকার- খালিজ টাইমস

সংযুক্ত আরব আমিরাতের স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, দেশটিতে নতুন করে আরও ১৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে দু'জন বাংলাদেশি। দেশটিতে এর আগে আরেক বাংলাদেশি আক্রান্ত হন।

নতুন করে আক্রান্তদের মধ্যে বাংলাদেশি ছাড়াও চারজন আমিরাতের, তিনজন ইতালিয়ান, রাশিয়া ও নেপালের দু'জন করে এবং একজন করে ভারত ও সিরিয়ার নাগরিক রয়েছেন। সব মিলিয়ে এ পর্যন্ত আরব আমিরাতে কভিড-১৯-এ আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৫৯ জনে।

স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, আক্রান্ত সবাইকে বিশ্ব স্বাস্থ্য সংস্থার নির্দেশনা অনুযায়ী চিকিৎসা দেওয়া হচ্ছে। পুরোপুরি সুস্থ হয়ে ওঠার আগ পর্যন্ত সবাইকে আলাদাভাবে পর্যবেক্ষণে রাখা হচ্ছে। আমিরাতে গত রোববার থেকে চার সপ্তাহের জন্যে সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণাসহ নাগরিকদের ভিড় এড়িয়ে চলতে বলা হয়েছে। বিমানবন্দরগুলোতে নেওয়া হয়েছে বাড়তি সতর্কতা।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)