দুবাইয়ে পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে প্রবাসী ব্যবসায়ীদের মতবিনিময়

১৪ জানুয়ারি ২০২০

ইউএই প্রতিনিধি

দুবাই প্রবাসী ব্যবসায়ী প্রতিনিধিদলের সঙ্গে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন- সমকাল

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হিসেবে সংযুক্ত আরব আমিরাতে অবস্থানরত পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সঙ্গে মতবিনিময় করেছে দুবাই প্রবাসী ব্যবসায়ীদের একটি প্রতিনিধি দল।

আবুধাবির শাংরি-লা হোটেলে মতবিনিময়কালে উপস্থিত ছিলেন এনআরবি ব্যাংকের চেয়ারম্যান ও আল হারামাইন পারফিউম গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক সিআইপি মাহতাবুর রহমান নাসির, ফিউচার হোম রিয়েল এস্টেটের ব্যবস্থাপনা পরিচালক ও দুবাই ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ইয়াকুব সৈনিক, প্রবাসী ব্যবসায়ী মুহাম্মদ কাছাউদ্দিন, আবুল হাসনাত।

সোমবার মতবিনিময় শেষে পররাষ্ট্রমন্ত্রীর বরাত দিয়ে দুবাই ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ইয়াকুব সৈনিক জানান, সংযুক্ত আরব আমিরাতে থাকা প্রবাসীরা বৈধ পথে রেমিট্যান্স পাঠানোয় প্রধানমন্ত্রী খুশি হয়েছেন। প্রধানমন্ত্রী প্রবাসীদের সন্তানদের পড়ালেখার জন্যে দুবাই ও শারজাতে দুটি বাংলাদেশি স্কুল প্রতিষ্ঠা এবং রাস আল খাইমা বাংলাদেশ স্কুলের জন্যে বড় অংকের অনুদান দিতে আগ্রহ প্রকাশ করেছেন।

এ সময় প্রবাসে ব্যবসায়ীদের সুসংগঠিত থেকে বৈধ পথে আরও বেশি রেমিট্যান্স পাঠাতে প্রবাসীদের উৎসাহ দেওয়ারও আহ্বান জানান মন্ত্রী।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: [email protected] (প্রিন্ট), [email protected] (অনলাইন)