লেডি গাগার অর্জন

১০ অক্টোবর ২০১৯

আনন্দ প্রতিদিন ডেস্ক

সাম্প্রতিক সময়টা বেশ ভালো কাটছে কণ্ঠশিল্পী ও অভিনেত্রী লেডি গাগার। ব্যক্তিজীবনে ব্রাডলি কুপারের সঙ্গে যেমন গোপন পরিণয়ে মধুর সময় পার করছেন, তেমনি কর্মজীবনেও একের পর এক সফলতা পাচ্ছেন তিনি। গত বছর তার অভিনীত 'আ স্টার ইজ বর্ন' ছবিটি মুক্তি পেয়েছিল। ছবির গল্প, মনজুড়ানো গান, সর্বোপরি গাগা-কুপারের রসায়ন ভক্তদের মুগ্ধ করেছিল। এ ছবির শ্যালো গানটি তো অস্কারও জয় করে নিয়েছিল। সম্প্রতি এ ছবির এক বছর পূর্তি হয়েছে। এ বর্ষপূর্তিতে লেডি গাগার পালে যুক্ত হলো নতুন সাফল্য। ছবিতে গাওয়া শ্যালো গানের জন্য কিছুদিন আগে তিনি ষষ্ঠবারের মতো প্লাটিনাম প্ল্যাক পুরস্কার জিতে নিয়েছেন।

গানটির ছয় মিলিয়নেরও বেশি ক্লিপ বিক্রি হওয়ায় এ সম্মান জেতেন লেডি গাগা। আর এ পুরস্কার পাওয়ায় স্বভাবতই বেশ আনন্দিত তিনি। পুরস্কার পাওয়ার পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে ইনস্টাগ্রামে ছবি প্রকাশ করেন তিনি। সেখানে আ স্টার ইজ বর্ন সিনেমার একটি বাঁধাই করা পোস্টার হাতে দেখা যায় তাকে। এমন অর্জনের জন্য ভক্তদের শুভকামনাও জানান তিনি।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)