নাটোরে আনসার সদস্যসহ দুই লাশ উদ্ধার

১০ অক্টোবর ২০১৯

নাটোর প্রতিনিধি

নাটোরের লালপুর ও বাগাতিপাড়া থেকে নারী আনসার সদস্য ও এক বৃদ্ধাসহ দুইজনের লাশ উদ্ধার উদ্ধার করা হয়েছে।

লালপুর উপজেলার চংধুপইল গ্রামের স্বেচ্ছাসেবী আনসার সদস্য সাবিনা ইয়াসমিন মঙ্গলবার রাতে পূজার ডিউটি শেষে বাড়ি ফিরে ঘুমিয়ে পড়েন। সকালে তার ঘরে লাশ পড়ে থাকতে দেখে প্রতিবেশীরা থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। এটি হত্যাকাণ্ড কি-না তা খতিয়ে দেখছে পুলিশ। এ সময় নিহতের স্বামী সাহিনুরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে জানান ওসি। একই দিন বাগাতিপাড়া উপজেলার জয়ন্তিপুর গ্রামের নিজ ঘর থেকে রেহেনা নামে ষাটোর্ধ্ব এক নারীর গলায় ওড়না পেঁচানো লাশ উদ্ধার করে পুলিশ। নিহত রেহেনা বেগম উপজেলার জয়ন্তিপুর গ্রামের পল্লী চিকিৎসক মৃত ইউনুস আলীর মেয়ে এবং কুষ্টিয়ার দৌলতপুর এলাকার সাফাতুল্লাহর স্ত্রী।

নিহতের ছেলে রানা শেখ জানান, তার মা ছোট ভাইয়ের নির্মাণাধীন বাড়িতে একাই থাকতেন। রাত ৩টার দিকে কাচ ভাঙার শব্দে স্ত্রীকে সঙ্গে নিয়ে মায়ের বাড়ির দিকে যান। সেখানে গিয়ে মুখ বাঁধা দু'জনকে বাড়ির মূল গেট দিয়ে বেরিয়ে যেতে দেখেন। এর পর ঘরে ঢুকে বিছানার ওপরে গলায় ওড়না পেঁচানো অবস্থায় মায়ের মৃতদেহ পড়ে থাকতে দেখেন। তিনি অভিযোগ করেন, তার মাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

© সমকাল 2005 - 2019

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭ (প্রিন্ট পত্রিকা), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) । ইমেইল: [email protected]