এবার মেয়ের সঙ্গে গাইবেন ন্যান্সি

০৮ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০১৯

বিনোদন প্রতিবেদক

মেয়ের সঙ্গে ন্যান্সি

অস্ট্রেলিয়ার তিন শহরের তিনটি কনসার্টে গান গাইতে যাচ্ছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি। সঙ্গে তার মেয়ে রোদেলাও যাচ্ছেন বলে সমকাল অনলাইনের সঙ্গে আলাপে জানালেন এ গায়িকা। ন্যানসি জানান, তিনটি কনসার্টে তার সঙ্গে রোদেলাকে গাওয়ার জন্যও আমন্ত্রণ জানিয়েছেন আয়োজকরা।

অস্ট্রেলিয়ার তিনটি শহর সিডনি, ব্রিসবেন, মেলবোর্ণে হবে কনসার্ট। এর মধ্যে ৫ অক্টোবর সিডনিতে, ৬ অক্টোবর ব্রিসবেনে এবং ১২ অক্টোবর মেলবোর্ন শহরে অনুষ্ঠিত হবে কনসার্টগুলো। 

গত বছরের অক্টোবরে অস্ট্রেলিয়াতে শো করেছিলেন ন্যানসি। তার ধারাবাহিকতায় আয়োজক কমিটি এ বছরও ন্যানসিকে আমন্ত্রণ জানিয়েছেন। তবে এ বছর ন্যানসির বাড়তি উচ্ছ্বাসের বিষয়টি হচ্ছে একই সঙ্গে তার মেয়েও যাচ্ছে মায়ের সঙ্গে গান করতে। 

ন্যানসি বলেন, 'গত বছর এই আয়োজনে কনসার্ট করতে গিয়েছিলাম। এবারও যাচ্ছি। এবারের আয়োজনে আমার মেয়েও গাবেই একই কসার্টে। তাই বিষয়টি আমার কাছে অন্য রকম ভালো লাগার। যদিও মেয়েটা গাওয়ার সময় লজ্জাবোধ করে। তবে আশা করি কয়েকটা কনসার্টে গাওয়ার পর এ এটা থাকবে না।'

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)