কুষ্টিয়ায় চাঁদাবাজি মামলায় ২ যুবলীগ নেতা গ্রেফতার

২১ সেপ্টেম্বর ২০১৯

কুষ্টিয়া প্রতিনিধি

বাম থেকে মিজানুর রহমার মিজু ও আশরাফুজ্জামান সুজন

কুষ্টিয়ায় চাঁদাবাজি মামলাসহ বিভিন্ন অভিযোগে দুই যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। 

শুক্রবার রাত ৯টার দিকে তাদের আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন-কুষ্টিয়া সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমার মিজু (৩৬) ও শহর যুবলীগের আহ্বায়ক আশরাফুজ্জামান সুজন (৪০)।

সদর উপজেলার ইসলামী বিশ্ববিদ্যালয় থানা এলাকার হাসানবাগ বিদ্যালয়ের সামনে থেকে মিজু ও শহরের হরিশংকরপুরের নিজ বাড়ি থেকে সুজনকে আটক করা হয়।

পুলিশ জানিয়েছে, ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় আলামিন জোয়াদ্দার নামের এক ব্যবসায়ী মিজানুর রহমান মিজু এবং আশরাফুজ্জামান সুজনসহ ছয়জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও কয়েকজনের নামে চাঁদাবাজির মামলা করেন। মামলার অন্য আসামিরা হলেন, জেলা যুবলীগ নেতা আনিচুর রহমান বিকাশ, সদর থানা ছাত্রলীগের সভাপতি আনিচুর রহমান আনিচ, ইবি ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তুহিনসহ আরও একজন।  

কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত জানান, ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় চাঁদাবাজি মামলায় দুই যুবলীগ নেতাকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান চলছে।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)