হাবিবের নতুন গান ‘ডুবে যাই’

১৪ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০১৯

বিনোদন প্রতিবেদক

জনপ্রিয় গায়ক হাবিব ওয়াহিদের গাওয়া নতুন গানের ভিডিও প্রকাশ হলো। গানটির শিরোনাম ‘ডুবে যাই’।  ফাওজিয়া সুলতানা পলির কথায় গানটির সুর ও সংগীতায়োজন হাবিব নিজেই করেছেন।

সিনেমার আদলে ভিডিও নির্মাণ করা হয়েছে। কক্সবাজারের সমুদ্র পারে চিত্রায়িত ভিডিওটি নির্মাণ করেছেন ওসমান মিরাজ। এতে হাবিবের সঙ্গে মডেল হয়েছেন নীলাঞ্জনা। কোরিওগ্রাফি করেছেন রোহান ও বেলাল। 

‘ডুবে যাই’ প্রকাশ উপলক্ষে একটি ঘরোয়া অনুষ্ঠানের আয়োজন করে প্রযোজনা প্রতিষ্ঠান এস এস মিউজিক ক্লাবে। যেখান উপস্থিত ছিলেন হাবিব ওয়াহিদ, ফেরদৌস ওয়াহিদ, এস এস মিউজিক ক্লাবের উপদেষ্টা বিলিয়ান বিপ্লব ও নির্মাতা ওসমান মিরাজ। সেখানে কেক কেটে গানটি উন্মুক্ত করা হয়।

গানটি নিয়ে হাবিব বলেন, ‘আমার শ্রোতা ও ভক্তরা আমার কাছে যেমন গান শুনতে চান ‘ডুবে যাই’ তেমনি একটি গান। এর আগে আমি বেশ কয়েকটি গল্পভিত্তিক ভিডিওতে কাজ করেছি। কিন্তু আমার কাছে মনে হয় গানের সঙ্গে গল্প না মিলিয়ে, গানটি যেমন তার সঙ্গে মিল রেখেই ভিডিও করা উচিৎ। এটি তেমনই। ওসমান মিরাজ দারুণভাবে গানটি উপস্থাপন করেছেন। আশা করছি সব মিলিয়ে ‘ডুবে যাই’ উপভোগ্য হবে।’

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)