ফাস্টফুডের দোকানে স্বামীকে আটকে গৃহবধূকে গণধর্ষণ

১১ আগস্ট ২০১৯

নেত্রকোনা প্রতিনিধি

ঈদের ছুটিতে আত্মীয় বাড়িতে বেড়াতে যাওয়ার পথে এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন। নেত্রকোনা সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের রাজেন্দ্রপুরের বিসিক শিল্পগরীতে গত শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। স্থানীয় ছয় যুবক সারিন্দা নামের একটি ফাস্টফুডের দোকানে স্বামীকে আটকে রেখে গৃহবধূর ওপর ওই পাশবিক নির্যাতন চালায়।

এ ঘটনায় নেত্রকোনা মডেল থানা পুলিশ গতকাল শনিবার চারজনকে গ্রেফতার করেছে। তারা হলো- সাইদুল ইসলাম, রেজাউল করিম পাভেল, জামান বাশার ও মাহফুজুর রহমান। মাহফুজুর ওই ফাস্টফুডের ম্যানেজার।

তার বিরুদ্ধে ধর্ষণে সহায়তার অভিযোগ আনা হয়েছে।

অভিযোগে জানা যায়, ঢাকায় বেসরকারি কোম্পানিতে কর্মরত এক ব্যক্তি স্ত্রীকে নিয়ে ঈদের ছুটিতে জেলার কলমাকান্দায় আত্মীয় বাড়িতে যাচ্ছিলেন। শুক্রবার রাতে বাস থেকে নেমে সদর উপজেলার রাজেন্দ্রপুরের বিসিক শিল্পনগরী এলাকায় সারিন্দা ফাস্টফুডের দোকানে যান তারা। পরে দোকানের ওয়াশরুম ব্যবহারের জন্য যান গৃহবধূ। এ সময় দোকানে বসে থাকা কয়েক যুবক গৃহবধূকে নিয়ে আপত্তিকর কথা বলে। বিষয়টি নিয়ে গৃহবধূর স্বামীর সঙ্গে যুবকদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ছয় যুবক স্বামীকে আটকে রেখে ওই গৃহবধূকে একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে। পরে স্বামীসহ গৃহবধূকে একটি কক্ষে নিয়ে কাউকে কিছু না বলতে ভয়ভীতি দেখায় তারা এবং দম্পতির কাছে থাকা মোবাইল ফোন ও সাড়ে ১০ হাজার টাকা ছিনিয়ে নেয়। রাত ১টার দিকে যুবকরা তাদের ছেড়ে দেয়।

রাতেই বিষয়টি নেত্রকোনা মডেল থানা পুলিশকে জানান ভুক্তভোগী দম্পতি। এরপর পুলিশ গতকাল ভোরে অভিযান চালিয়ে ওই এলাকা থেকে চারজনকে গ্রেফতার করে। এ ঘটনায় গতকাল গৃহবধূ বাদী হয়ে সাতজনের বিরুদ্ধে নেত্রকোনা মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। ডাক্তারি পরীক্ষার জন্য গৃহবধূকে হাসপাতালেও পাঠানো হয়।

নেত্রকোনার পুলিশ সুপার আকবর আলী মুন্‌সী জানান, গৃহবধূ ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

© সমকাল 2005 - 2019

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭ (প্রিন্ট পত্রিকা), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) । ইমেইল: ad.samakalonline@outlook.com