মৌসুমের প্রথম বিগ ম্যাচ আজ

১১ আগস্ট ২০১৯

স্পোর্টস ডেস্ক

প্রিমিয়ার লীগে চেলসির কোচ হিসেবে আজ অভিষেক হতে যাচ্ছে ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের। যদিও চেলসির সাবেক তারকা ফুটবলারের অভিষেকটা ঘরের মাঠে হচ্ছে না। কোচ হিসেবে নিজের প্রিমিয়ার লীগ যাত্রাটা ল্যাম্পার্ড শুরু করতে যাচ্ছেন ওল্ড ট্র্যাফোর্ড থেকে। মৌসুমের প্রথম বিগ ম্যাচে আজ সেখানে মুখোমুখি হচ্ছে চেলসি ও ম্যানচেস্টার ইউনাইটেড।

দলবদলের বাজারে দু'দলই এবার ছিল আলোচিত। লিস্টার সিটি থেকে ডিফেন্ডারদের দামের বিশ্বরেকর্ড গড়ে হ্যারি ম্যাগুয়েরকে দলে ভিড়িয়েছে ম্যানইউ। সেইসঙ্গে ক্রিস্টাল প্যালেস থেকে এনেছে অ্যারন ওয়ান বিসাকাকে। প্রীতি ম্যাচে এসি মিলানের বিপক্ষে না খেললেও আজকের ম্যাচের একাদশে থাকার জোরালো সম্ভাবনা আছে পল পগবার। তবে পুরোপুরি ফিট না থাকায় আলেক্সিজ সানচেজের খেলা নিয়ে কিছুটা সংশয় থেকেই যাচ্ছে। চোট সমস্যা রয়েছে চেলসিতেও। ডিফেন্সিভ মিডফিল্ডার এনগোলো কন্তে ও ডিফেন্ডার অ্যান্তনিও রুডিগারের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার জন্য ম্যাচের শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবে ব্লুজরা। কোপা আমেরিকা খেলে আসা ব্রাজিলিয়ান তারকা উইলিয়ানেরও এই ম্যাচ খেলার সম্ভাবনা কম। তবে বরুশিয়া ডর্টমুন্ড থেকে আনা মিডফিল্ডার ক্রিস্টিয়ান পুলিসিচের চেলসি অভিষেক হতে পারে এই ম্যাচেই।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: [email protected] (প্রিন্ট), [email protected] (অনলাইন)