৭০ ফুট উঁচু বিদ্যুতের টাওয়ারে যুবক

০৭ জুলাই ২০১৮

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

এক লাখ বত্রিশ হাজার ভোল্টের টাওয়ারে উঠে লাফালাফি করছিল এক যুবক। সীতাকুণ্ড উপজেলা ভাটিয়ারী স্টেশন রোডের পশ্চিমে রেললাইন সংলগ্ন এলাকায় সত্তর ফুট উঁচু টাওয়ারের ওপর যুবকের এমন লাফালাফি দেখে আতঙ্কিত হয়ে পড়ে এলাকাবাসী। শত শত লোক জড়ো হয়ে যায় বিদ্যুৎ টাওয়ারের নিচে। ছুটে আসে স্থানীয় জনপ্রতিনিধি ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা। দুই ঘণ্টা চেষ্টা চালানোর পর নিচে নামিয়ে আনা হয় ওই যুবককে।

গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ওই যুবক বিদ্যুৎ টাওয়ারে উঠে পড়ে। স্থানীয়রা চিৎকার করে তাকে নেমে আসার আহ্বান জানালেও যুবক তাতে কর্ণপাত করছিল না। এরপর স্থানীয়রা বিষয়টি নগরীর খুলশী বিদ্যুৎকেন্দ্রে ফোন করে জানালে তারা বিদ্যুৎ সঞ্চালন লাইনটি বন্ধ করে দেন। খবর পেয়ে কুমিরা ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে হাজির হয়ে উক্ত ব্যক্তিকে নিচে নামানোর চেষ্টা করেন। এরপর ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় যুবক নেমে এলে তাকে উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

যুবকটি মানসিক প্রতিবন্ধী বলে ধারণা করছেন ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজীম উদ্দিন ও কুমিরা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইফতেখার হাসান। তার পরিচয় জানা যায়নি।

© সমকাল 2005 - 2020

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭ (প্রিন্ট পত্রিকা), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) । ইমেইল: [email protected]