গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া যদি মুক্তি পান, যদি সুস্থ হয়ে ফিরে আসেন তাহলে গণতন্ত্রের মুক্তি হবে। আজকে দেশবাসী তার দিকে তাকিয়ে আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উচিত হবে খালেদা জিয়াকে মুক্ত করে দেওয়া।

মঙ্গলবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও দলের সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর রোগ মুক্তি ও সুস্থতা কামনায় দোয়া মাহফিল ও ত্রাণসামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব বলেন। অনুষ্ঠানের আয়োজক তারুণ্যের শক্তি কেন্দ্রীয় পরিষদ।

প্রধানমন্ত্রীর উদ্দেশে ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, শেখ হাসিনাকে দেশবাসী 'মানবিক শেখ হাসিনা' হিসেবে দেখতে চায়। তাই অনতিবিলম্বে খালেদা জিয়াকে মুক্ত করে দিন। মানুষের বাড়ি বাড়ি গিয়ে যদি জিজ্ঞেস করেন খালেদা জিয়াকে জেলে রাখব নাকি ছেড়ে দেব- দেখবেন প্রত্যেক মানুষ তাকে ছেড়ে দেওয়ার কথা বলবে। খালেদা জিয়াকে ছেড়ে দিলে আপনার বেহেশত যাওয়ার পথ সুগম হবে। আপনার সাওয়াব হবে।

তারুণ্যের শক্তির আহ্বায়ক শওকত আজিজের সভাপতিত্বে সদস্য সচিব অ্যাডভোকেট মোজাম্মেল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, সহসাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ প্রমুখ।




মন্তব্য করুন