কোনো হত্যাকারী রেহাই পাবে না: নাসিম

প্রকাশ: ০৬ নভেম্বর ২০১৯      

সিরাজগঞ্জ ও তাড়াশ প্রতিনিধি

ইউপি সদস্য বকুল হায়দারের হত্যাকারীদের বিচার ও ফাঁসির দাবিতে আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেনন মোহাম্মদ নাসিম- সমকাল

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলে কোনো হত্যাকারী রেহাই পায়নি, পাবেও না।

ফেনীর নুসরাত হত্যাকাণ্ডের বিচারের কথা উল্লেখ করে তিনি বলেন, সাম্প্রতিক সময়ে সংঘটিত সব হত্যাকাণ্ডের বিচার হয়েছে। বকুল মেম্বার হত্যাকাণ্ডের বিচারও হবে এবং প্রকৃত অপরাধীকে চিহ্নিত করে দ্রুত বিচার আইনে বিচার করা হবে।

বুধবার দুপুরে সিরাজগঞ্জের বাগবাটিতে আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য বকুল হায়দারের হত্যাকারীদের বিচার ও ফাঁসির দাবিতে আয়োজিত সমাবেশে মোহাম্মদ নাসিম এ কথা বলেন। এর আগে তিনি দত্তবাড়ি গ্রামে পারিবারিক কবরস্থানে বকুল মেম্বারের কবর জিয়ারত করেন এবং তার বাড়িতে গিয়ে শোকসন্তপ্ত পরিবারকে সান্ত্বনা দেন। বকুল বাগবাটি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

সমাবেশে সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ময়নুল ইসলাম। বক্তব্য দেন জেলা আওয়ামী লীগ সভাপতি আবু ইউসুফ সূর্য্য, বাগবাটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমজাদ হোসেন এবং নিহত বকুলের ছেলে শাহাদত হায়দার।

এ ছাড়া কাজীপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, কাজীপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেন, বাগবাটি ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলী হোসেন মল্লিক, ছোনগাছা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সহিদুল আলমসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

পরে মোহাম্মদ নাসিম কাজীপুরে শহীদ এম মনসুর আলী স্মৃতি কমপ্লেক্স নির্মাণ, ম্যাটস, কেন্দ্রীয় জামে মসজিদ নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শনসহ উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন। সন্ধ্যায় কাজীপুরে দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে তিনি মতবিনিময় করেন।