রাতে গান শোনাবেন ড. মাহফুজুর রহমান

প্রকাশ: ০২ আগস্ট ২০২০   

বিনোদন প্রতিবেদক

২০১৬ সাল থেকে গানের অনুষ্ঠান নিয়ে হাজির হন ড. মাহফুজুর রহমান। সেই ধারাবাহিকতায় এবারও শ্রোতাদের গান শুনাতে আসছেন তিনি।  রোববার রাত সাড়ে ১০টায় তার একক সংগীতানুষ্ঠান প্রচার হবে এটিএন বাংলায়।

ড. মাহফুজুর রহমানের গাওয়া গানগুলো এটিএন বাংলায় প্রচারিত হয়। প্রতিটি গানের সঙ্গে থাকে মিউজিক ভিডিও। এটিএন কর্তৃপক্ষ জানিয়েছে, এবারও বেশ কিছু মৌলিক গান পরিবেশন করবেন ড. মাহফুজুর রহমান। প্রেম, করোনা, যাপিত জীবনের নানা বিষয় নিয়ে গান করবেন তিনি। প্রতিটি গানের সঙ্গে থাকবে ভিডিও।

করোনাভাইরাসের কারণে ঘরবন্দি দর্শকের একঘেয়েমি কাটাতে মাহফুজুর রহমানের অনুষ্ঠানটি ভিন্ন মাত্রার আনন্দ যোগ করবে বলে এটিএন বাংলা কর্তৃপক্ষ প্রত্যাশা করছে। করোনাভাইরাসের কারণে রোজার ঈদের মতো এবারের অনুষ্ঠানটিরও শুটিং হয়েছে স্টুডিওতে। তবে গানের সঙ্গে ভিজ্যুয়াল গ্রাফিক্সের মাধ্যমে নানা মনোরম দৃশ্যে দেখা যাবে মাহফুজুর রহমানকে।

২০১৬ সালের কোরবানির ঈদে প্রথম গানের অনুষ্ঠান নিয়ে হাজির হয়েছিলেন ড. মাহফুজুর রহমান। অনুষ্ঠানটির নাম ছিল ‘হৃদয় ছুঁয়ে যায়’। এরপর ২০১৭ সালের ঈদুল ফিতরে ‘প্রিয়া রে’, একই বছরের ঈদুল আজহায় ‘স্মৃতির আলপনা আঁকি’ গানের অনুষ্ঠান নিয়ে হাজির হন তিনি। এ ছাড়া ২০১৮ সালে ‘বলো না তুমি কার’ এবং গত বছরের ঈদেও ছিল তাঁর একক সংগীতানুষ্ঠান।

মাহফুজুর রহমানের প্রতিটি গানের অনুষ্ঠান সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। প্রশংসার পাশাপাশি হয় নানা সমালোচনা। কিন্তু তাতে দমে যাননি তিনি। কোনো ধরনের সমালোচনা গায়ে না মেখে বরং গানকে ভালোবেসে প্রতিবছর ঈদ এলেই গানের অনুষ্ঠান নিয়ে হাজির হন মাহফুজুর রহমান।