‘এন্ড্রু দা নেই ভাবতে পারছিনা, গলা কেঁপে আসছে’

প্রকাশ: ০৭ জুলাই ২০২০     আপডেট: ০৭ জুলাই ২০২০   

বিনোদন প্রতিবেদক

অসংখ্য ভক্তকে কাঁদিয়ে সোমবার সন্ধ্যায় না ফেরার দেশে চলে গেলেন প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর। তার মৃত্যুতে শোকাহত দেশের সংস্কৃতি অঙ্গন। ভক্তদের পাশাপাশি শোক প্রকাশ করছেন এন্ড্রু কিশোরের সহকর্মী, সতীর্থ, বন্ধুরা। শোক প্রকাশ করেছেন দেশের আরেক জনপ্রিয় গায়ক কুমার বিশ্বাজিৎ।

এন্ড্রু কিশোরের মৃত্যুর পর কুমার বিশ্বজিৎ বলেন, এন্ড্রু দা আর নেই- এত তাড়াতাড়ি খবরটা শুনতে হবে তা ভাবিনি। দীর্ঘদিন ধরে তিনি ক্যান্সারের সঙ্গে লড়ছিলেন। যখন সিঙ্গাপুরে গেলেন চিকিৎসার জন্য, ভেবেছিলাম ক্যান্সার জয় করে আবারও ফিরে আসবেন তিনি। সবসময় সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করতাম এন্ড্রু দাকে আমাদের কাছে ফিরিয়ে দেওয়ার জন্য। কিন্তু তিনি আর ফিরলেন না। তার এই চলে যাওয়ায় ভয়ঙ্কর এক শূন্যতা তৈরি হলো। 

কুমার বিশ্বজিৎ আরও বলেন, মেধাবী মানুষকে এত তাড়াতাড়ি কেন চলে যেতে হয়! তার তো আরও অনেক দেওয়ার ছিল। আমি আর ভাবতে পারছি না। গলা কেঁপে আসছে। এখন এমন এক পরিস্থিতির মধ্যে আছি, চাইলেও ছুটে যেতে পারছি না। গত সপ্তাহে দীর্ঘ সময় টেলিফোনে কথা বলেছি দাদার সঙ্গে। আমাদের কত কথা, কত স্মৃতি। তিনিই সব বলে গেছেন, আমি শুধু কাতর হয়েছি। এমনও অনেক স্মৃতি তুলে এনেছেন, যা নিজেও ভুলে গেছি। এখন দোয়া করা ছাড়া আর কিছু করার নেই।