তবুও ভালো নেই এন্ড্রু কিশোর

প্রকাশ: ২০ জুন ২০২০   

বিনোদন প্রতিবেদক

ক্যান্সারে আক্রান্ত সঙ্গীতশিল্পী এন্ড্রু কিশোর টানা ৯ মাস  চিকিৎসা শেষে সিঙ্গাপুর থেকে দেশে ফিরছেন।  অনেকটা গোপনেই ফেরা হয়েছে তার। ছিলোনা কোন খবরের শিরোনামে। সিঙ্গাপুর থেকে এসে সোজা নিজের মিরপুরের বাসায় চলে যান এ গায়ক। সেটাও নয়দিন আগে। এখন নিজের বাসাতেই অবস্থান করছেন।

 ঢাকায় ফিরলেও বর্তমানে তার শারীরিক অবস্থা খুব একটা ভালো নয়। কোলাহলমুক্ত থাকতে চিকিৎসকের কড়া নির্দেশনা রয়েছে ডাক্তারের। সেটাই এখন মেনে চলছেন তিনি।  এ ছাড়াও করোনা পরিস্থিতির এই সময় নিয়েও চিন্তিত তিনি। 

কিডনি ও হরমোনজনিত সমস্যার কারণে উন্নত চিকিৎসা নিতে গত ৯ সেপ্টেম্বর সিঙ্গাপুরে যান দেশবরেণ্য এই সংগীতশিল্পী। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা শেষে তার শরীরে ক্যানসারের অস্তিত্ব পাওয়া যায়। বর্তমানে তার ক্যানসারের চিকিৎসা চলছে।

চিকিৎসার শুরুতে জানানো হয়েছিল, এন্ড্রু কিশোরকে ৬টি ধাপে ২৪টি কেমো দিতে হবে। ব্যয়বহুল এই চিকিৎসার খরচ জোগাতে এরই মধ্যে এন্ড্রু কিশোর বিক্রি করেছেন তার রাজশাহী শহরে কেনা ফ্ল্যাটটি। তার চিকিৎসা সহায়তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিল্পীর পরিবারের পাশাপাশি সংগীতশিল্পী, মিডিয়া ব্যক্তিত্ব, বেশকিছু প্রতিষ্ঠান এবং প্রবাসীরা এগিয়ে আসেন। 

সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের দীর্ঘ চিকিৎসা শেষে ৯ মাস পর দেশে ফিরেছেন দেশবরেণ্য সংগীতশিল্পী ও প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর।