স্টুডিও এক্স ফর মেন রক উইথ জোহাদ

প্রকাশ: ১৩ জুন ২০২০     আপডেট: ১৩ জুন ২০২০   

বিনোদন ডেস্ক

দেশে প্রথম 'স্টাইলিশ অনলাইন রক' আয়োজনটি স্টাইলপ্রিয় তরুণদের জীবনে সঙ্গীতের আনন্দ ছড়িয়ে দিবে। সেই সাথে দর্শকরা পাচ্ছেন রক আইকন জোহাদের সাথে জ্যামিংয়ের অনন্য সুযোগ।

এই আয়োজনের অংশ হিসেবে ইতোমধ্যে জোহাদের ‘কবে’ গানটির একটি একোস্টিক ভার্সন স্টুডিও এক্স ফর মেন-এর ওয়েবসাইটে আপলোড করা হয়েছে। জোহাদের সাথে জ্যাম করতে চাইলে অংশগ্রহণকারীকে গানটি ডাউনলোড করতে হবে। এরপর বাদ্যযন্ত্র ব্যবহার করে অথবা একেবারে খালি গলায় গানটি কভার করে, রেকর্ড করা গানটি অনলাইন প্ল্যাটফর্মে যেমন ফেসবুক, ইউটিউব কিংবা অন্য যেকোন ফাইল শেয়ারিং প্ল্যাটফর্মে আপলোড এবং স্টুডিও এক্স ফর মেন-এর ওয়েবসাইটে শেয়ার করতে হবে।

আয়োজনটি সম্পর্কে জোহাদ বলেন, 'আন্তর্জাতিক স্টাইলিং পণ্য সমাহার স্টুডিও এক্স ফর মেন-এর অনন্য এই আয়োজনটির অংশ হতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। আমার ভক্তরা সবাই স্টাইলপ্রিয় এবং স্টাইল করতে তারা অনেক ভালোবাসে। প্ল্যাটফর্মটি আমার ভক্তদের কাছে পৌঁছে যাওয়া এবং ভক্তদের মধ্যে লুকিয়ে থাকা সংগীতের মেধা খুঁজে বের করে নিয়ে আসার জন্য একটি চমৎকার সুযোগ। প্রত্যেকের মধ্যই একটি ভিন্ন ধারার সংগীত স্টাইল থাকে। আশা করি, এই আয়োজনের মাধ্যমে আমি আমার ফ্যানদের সঙ্গীত স্টাইলগুলো উপভোগ করতে পারব।'

বর্তমান তরুণ প্রজন্মের মধ্যে তারকাদের লুক দেখে অনুপ্রাণিত হয়ে নতুন স্টাইল চর্চা করার প্রবণতা দেখা যায়। ম্যারিকো’র ক্রমবর্ধমান অনলাইন বিচক্ষণতা ও দেশে অনলাইন কেনাকাটার হার বৃদ্ধির প্রবণতার সাথে সামঞ্জস্য রেখে দেশের তরুণদের চাহিদা পূরণের লক্ষ্যে আন্তর্জাতিক স্টাইলিং পণ্য সমাহার স্টুডিও এক্স ফর মেন যাত্রা শুরু করে। তারকার মতো স্টাইলিং-এর আদর্শ ব্র্যান্ড স্টুডিও এক্স ফর মেন গ্রাহকদের এক্সপার্ট ফিনিশ লুক পেতে সাহায্য করে।
 
জোহাদের সাথে জ্যামিংয়ের জন্য কভার করা গান জমা দেওয়া যাবে ১৮ জুন পর্যন্ত। বিস্তারিত জানতে ভিজিট করুন: https://www.studioxstyle.com/rock-with-zohad। সংবাদ বিজ্ঞপ্তি