শুক্রবার দেশের সবচেয়ে বড় অনলাইন স্টে-হোম-কনসার্ট

প্রকাশ: ০৪ জুন ২০২০   

বিনোদন প্রতিবেদক

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক দেশের সবচেয়ে বড় অনলাইন স্টে-হোম-কনসার্ট আয়োজন করতে যাচ্ছে। বিশেষ এই কনসার্ট প্রচারিত হবে বাংলালিংক-এর ডিজিটাল বিনোদনের প্ল্যাটফর্ম ‘টফি’-তে। নিরাপদে ঘরে থেকেই সংগীতপ্রেমীরা বিভিন্ন ব্যান্ড ও ঘরানার এগারো জন জনপ্রিয় সংগীতশিল্পী ও সেরা সাত জন মিউজিশিয়ানের পরিবেশনা উপভোগ করতে পারবেন চার ঘন্টাব্যাপী এই আয়োজনে। 

শুক্রবার সন্ধ্যা ৭টা থেকে ‘টফি’ প্ল্যাটফর্মে সরাসরি সঙ্গীত পরিবেশন করবেন বাপ্পা, এলিটা, ডোরা, অদিত, তপু, প্রীতম, জোহাদ, তৌফিক, লিংকন, তাশফি ও রাফাসহ অন্যান্য মিউজিশিয়ানরা। যেকোনো অ্যান্ড্রয়েড ফোন ও টিভি  ব্যবহারকারী গুগল প্লে স্টোর বা https://toffeelive.page.link/V9uh থেকে বিনামূল্যে ‘টফি’ ডাউনলোড করে স্টে-হোম-কনসার্টটি উপভোগ করতে পারবেন।

বাংলালিংক-এর ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর আব্দুল মুকিত আহমেদ বলেন, “ঘরে থেকে সংগীত পরিবেশনার উদ্যোগকে একটি ভিন্ন মাত্রায় নিয়ে যাওয়ার লক্ষ্যে আমরা এই আয়োজন করতে যাচ্ছি। আমরা বিশ্বাস করি, কঠিন এই সময়ে সংগীত  আমাদেরকে মানসিকভাবে সুস্থ থাকতে সাহায্য করতে পারে। দেশের সংগীতপ্রেমীদের আমরা স্টে-হোম-কনসার্টে যোগ দিয়ে বিশেষ এই মুহূর্ত উপভোগের আমন্ত্রণ জানাচ্ছি।” 

সংগীতপ্রেমীদের জন্য এ ধরনের বিশেষ উদ্যোগ গ্রহণ অব্যাহত রাখবে বাংলালিংক।