তহবিল গঠনে তাদের ‘মিউজিক এগেইনস্ট হাঙ্গার’

প্রকাশ: ১৮ মে ২০২০     আপডেট: ১৮ মে ২০২০   

বিনোদন প্রতিবেদক

করোনা ভাইরাসের কারণে বেকার হয়ে পড়েছে হাজার হাজার মানুষ। কাজ নেই তাই দুবেলা খেতেও কষ্ট হচ্ছে তাদের। সেই সব মানুষদের কনসার্টের আয়োজন করেছে রিসোর্স কো-অর্ডিনেশন নেটওয়ার্ক বাংলাদেশ। ‘মিউজিক এগেইনস্ট হাঙ্গার’ শিরোনামে এ অনলাইন কনসার্ট আগামী ২৩-২৪ মে অনুষ্ঠিত হবে বলে জানানো হয়েছে। 

জানানো হয়, কনসার্টের প্রথম দিন অংশগ্রহণ করবেন রাফা ও তাহসান। শেষ দিন গান পরিবেশন করবেন মিনার ও তপু। এ দুই দিন রাত ১০টায় মিউজিক এগেইনস্ট হাঙ্গার’র অফিসিয়াল ফেসবুক পেজ থেকে কনসার্টটি সরাসরি সম্প্রচার করা হবে।

কনসার্ট বিষয়ে সবার প্রতি আহ্বান জানিয়ে তাহসান খান বলেন,এই মহামারি চলাকালীন অভাবী মানুষদের জন্য তহবিল সংগ্রহ করতে আমাদের সঙ্গে যোগ দিন।

আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে পাবলিক হেলথ ফাউন্ডেশন অব বাংলাদেশ’র প্রাইম ব্যাংকের ২৫০৩১১৭০০০৫৯৪ অ্যাকাউন্ট নম্বরে আর্থিক সহযোগিতা পাঠানো যাবে। কনসার্ট থেকে প্রাপ্ত অর্থ এই সংস্থার মাধ্যমে দেশের বিভিন্ন জেলার অসচ্ছল মানুষের মাঝে খাদ্য-সামগ্রী বিতরণ করা হবে।

অনলাইন এ কনসার্ট আয়োজনে সার্বিক সহযোগিতা করছে ক্লোজআপ এবং স্ট্রিমিং পার্টনার হিসেবে রয়েছে বায়োস্কোপ ও এবিসি রেডিও। কনসার্টটি সঞ্চালনা করবেন জোনায়েদ রাব্বানী ও জুনেইনা কবীর।