বাগেরহাটের মোল্লাহাটে খুলনা-ঢাকা মহাসড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কায় ঘটনাস্থলেই চালক নাহিদ ফেরদৌস (৩০) নিহত হয়েছেন। বুধবার রাতে খুলনা-ঢাকা মহ্ড়াকের সরকারি পুকুর এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত নাহিদ খুলনার খালিশপুর এলাকার মো. নাসির উদ্দিনের ছেলে। ঢাকার একটি জুতার ফ্যাক্টরিতে চাকরি করতেন তিনি। ঈদের ছুটিতে বাড়ি ফিরছিলেন নাহিদ।

মোল্লারহাট পুলিশ ফাঁড়ির পরিদর্শক (ইনচার্জ) শেখ আবুল হাসান জানান, ঢাকা থেকে ঈদের ছুটিতে বিকেলে মোটরসাইকেলযোগে খুলনার উদ্দেশে রওনা হন নাহিদ। রাতে খুলনা-ঢাকা মহাসড়কের সরকারি পুকুর এলাকায় মোটরসাইকেলটি দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেলটি ট্রাকের নিচে ঢুকে যায় এবং ঘটনাস্থলেই চালকের মৃত্যু হয়।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে এনেছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

এর আগে একই দিন (বুধবার) দুপুরে বাগেরহাটের ফকিরহাট উপজেলায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক এবি আহাদ শেখ (২৬) নামের এক মাছ ব্যবসায়ী নিহত হন। এদিন দুপুরে উপজেলার খুলনা-মাওয়া মহাসড়কের পালেরহাট নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।