নৃত্যশিল্পী, মডেল ও অভিনেত্রীর পাশাপাশি এবার কণ্ঠশিল্পী পরিচয় তুলে ধরতে যাচ্ছেন মেহরুবা মাহনূর চাঁদনী। আগামী সেপ্টেম্বরে অনলাইনে প্রকাশ করতে যাচ্ছেন তাঁর গাওয়া প্রথম একক গান। শিরোনাম 'জানি না'। এর কথা লিখেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত এই অভিনেত্রীর মা ফাতেমা বেগম। গানের সুর করছেন ফারহান লাবিব আহমেদ। ভিডিও পরিচালনা করেছেন টুকু খন্দকার।

চাঁদনী জানান, অনেক দিন আগে একটি টেলিফিল্মের জন্য তাঁর মা ফাতেমা বেগম গানটি লিখেছিলেন। কিন্তু টেলিফিল্মটি তৈরি না হওয়ায় এর গীতিকথায় নিজেই কণ্ঠ দেওয়ার সিদ্ধান্ত নেন। পরে ফারহান লাবিব আহমেদের সুরে গানটি রেকর্ড করা হয়। কোনো বাণিজ্যিক উদ্দেশ্যে নয়, একান্ত ভালো লাগা থেকেই গানটি গাওয়া। শিগগিরই একটি ফেসবুকে গানের ভিডিও প্রকাশ করা হবে। গানটি অনেকের ভালো লাগবে বলেও আশা প্রকাশ করেন চাঁদনী।

এদিকে বিভিন্ন নৃত্যানুষ্ঠানে অংশ নেওয়ার পাশাপাশি অভিনয় শুরু করেছেন চাঁদনী। নিয়াজ চন্দ্রদীপ পরিচালিত 'অসমাপ্ত চা' স্বল্পদৈর্ঘ্য ছবির মধ্য দিয়ে অভিনয়ের দীর্ঘদিনের বিরতি ভেঙেছেন তিনি। এরপর আলোচনায় এসেছেন বাংলাদেশ বেতারের 'তাহাদের কথা' নাটকে অংশ নিয়ে। সর্বশেষ বিটিভির 'দুজনার দুটি পথ' নাটকে অভিনয় করে দর্শক মনোযোগ কেড়েছেন এই অভিনেত্রী।