শিল্পী হিসেবে ড. মাহফুজুর রহমান যেনো আলোচনার তুঙ্গে। আলোচনা-সমালোচনা যাই হোক এটিএন বাংলা চ্যানেলের ঈদ আয়োজন যেনো এখন ড. মাহফুজুর রহমানের একক গানের অনুষ্ঠান ছাড়া কল্পনাই করা যায় না। কারণ ঈদে তার একক গানের অনুষ্ঠান ইস্যু হয়ে উঠে স্রোতামহলে। টিআরপিতেও অন্যসব অনুষ্ঠানকে টেক্কা দিয়ে উপরে উঠে আসে।

বিগত কয়েক বছর ধরে প্রতি ঈদেই ড. মাহফুজুর রহমান একক গানের অনুষ্ঠান নিয়ে হাজির হোন। কিন্তু ঈদের বাকি আর সাত দিন। এখনো এই ঈদে তার গাওয়া গান আসবে কিনা সে বিষয়ে এটিএন বাংলা থেকে অফিসিয়াল কিছুই জানানো হয়নি। 

তাহলে ড. মাহফুজুর রহমানের গান ছাড়াই ঈদ আয়োজন করবে এটিএন? না, বরাবরের মতো এবারের ঈদেও থাকছে তার গান। রোববার এটিএন বাংলা কর্তৃপক্ষের কাছে খোঁজ নিয়ে বিষয়টি নিশ্চিত হওয়া গেলো। এটিএন বাংলা পাব্লিক রিলেশন অফিসার কামরুজ্জামান মাসুম জানান, এবার ঈদেও থাকছে বসের একক গানের অনুষ্ঠান। এখন চলছে গান নির্বাচনের কাজ। সব ঠিক হলেই আনুষ্ঠানিকভাবে জানানো হবে সব। 

২০১৬ সালের কোরবানি ঈদে গায়ক হিসেবে হাজির হোন মাহফুজুর রহমান। সে বছর গান গেয়ে হইচই ফেলে দেন তিনি। ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরপর আর থেমে খাকেনি এটিএন বাংলার চ্যানেলের মালিক।