পর্নোকাণ্ডে পর প্রকাশ্যে খুব একটা  দেখা যায়নি শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে। সম্প্রতি শিল্পার সঙ্গে মন্দিরে গিয়েছিলেন বলিউডের এই আলোচিত জুটি। সেই ছবিও হু হু করে ছড়িয়ে পড়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

এবার মুম্বাই বিমানবন্দরে শিল্পার সঙ্গে দেখা গেল রাজকে। মুম্বাই বিমানবন্দরে বুধবার দুপুরে হঠাৎই হাজির হোন রাজ-শিল্পা জুটি। 

আর তাদের বিমানবন্দরে পা রাখার একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা গেছে, গাড়ি থেকে নেমেই বিমান বন্দরের দৌড়ে ঢুকে গেলেন রাজ। 

শুধু তাই নয়, পাপরাজ্জিদের সামনে পড়তেই হুডি দিয়ে মুখ লুকিয়ে ফেললেন রাজ কুন্দ্রা। তবে শিল্পা শেঠি কিন্তু  বুক উঁচিয়েই বিমানবন্দরে প্রবেশ করেন।

জানা গেছে, এক আত্মীয়ের অনুষ্ঠানেই যোগ দিতে মুম্বাই ত্যাগ করেছেন  রাজ, শিল্পা। তবে ঠিক কোথায় যাচ্ছেন এ দম্পতি তা কিন্তু গোপনই রেখেছেন তারা।

গত ফেব্রুয়ারিতে রাজ কুন্দ্রার বিরুদ্ধে পর্নো ছবির ব্যবসা করার অভিযোগ করা হয়েছিল। কিন্তু পুলিশ রাজকে জেরার আগে এ–সম্পর্কিত সব তথ্যপ্রমাণ সংগ্রহ করে। এরপর ১৯ জুলাই রাতে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা জিজ্ঞাসাবাদের জন্য তাকে ডেকে পাঠায়। প্রায় দুই ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। পর্ন কাণ্ডে গ্রেপ্তারির প্রায় দু’মাস পর জামিন পান রাজ কুন্দ্রা। সূত্র: হিন্দুস্তান টাইমস