চিত্রনায়িকা মাহিয়া সম্প্রতি বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছেন। বিয়ের অনেকটাই বদলে গেছেন তিনি। শুটিংয়ের পাশাপাশি সামলে নিচ্ছেন নতুন সংসার। এবার বদলে যাওয়া দেখালেন তার পোশাকেও। বোরখা পরে সামনে এলেন ভক্তদের। বুধবার জানালেন এই বোরকা পরার কারণও।

পবিত্র ওমরাহ পালন করতে সৌদি আরবের মক্কা নগরীতে গেলেন এই নায়িকা। বুধবার স্বামী রাকিবকে সঙ্গে নিয়ে মক্কার উদ্দেশ্যে ঢাকা ছাড়েন মাহি। 

ওমরার উদ্দেশ্যে ঢাকা ছাড়ার আগে  বুধবার নিজের ফেসবুকে যাত্রাকালীন কয়েকটি ছবি পোস্ট করে জানিয়েছেন তথ্য। পোস্ট করা ওই ছবিতে দেখা যায়  স্বামী রাকিব পাঞ্জাবি-পাজামা ও  টুপি পরিহিত ও নিজেকে বোরকা ও নিকাবে আচ্ছাদিত করেছেন নায়িকা। 

ভক্তদের উদ্দেশে লিখেছেন, 'আলহামদুলিল্লাহ। জীবনে প্রথমবার ওমরাহ পালক করতে যাচ্ছি। এই অনুভূতি প্রকাশের ঊর্ধ্বে। রাকিব সরকার তোমার জন্য অন্তর থেকে অনেক অনেক দোয়া। সবাই আমাদের জন্য দোয়া করবেন।'

চিত্রনায়িকা মাহিয়া মাহি বিয়ে করেছেন সাবেক ছাত্রলীগ নেতা রাকিব সরকারকে। রাকিব সরকারের স্ত্রী রয়েছে, রয়েছে সন্তানও। রাকিব সরকার গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেলের ছোট ভাই। এদিকে মাহিরও এটি দ্বিতীয় বিয়ে।