আসন্ন ঈদে আসছে বহুল প্রতিক্ষিত পুলিশি অ্যাকশন থ্রিলার সিনেমা  ’শান’।  মুক্তি উপলক্ষে প্রচার-প্রচারণার অংশ হিসেবে শনিবার ( ৩ এপ্রিল) ছবিটির  টিজার প্রকাশিত হচ্ছে।  প্রযোজনা সংস্থা ফিলম্যান এর নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে টিজারটি। পাশাপাশি ছবিটির পরিবেশক জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলেও  দেখা যাবে।

এম রাহিম পরিচালিত ‘শান’ চলচ্চিত্রের গল্প লিখেছেন ছবির প্রযোজক আজাদ খান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। ছবিটিতে সিয়ামের নায়িকা পূজা চেরি।  এছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুনা বিশ্বাস প্রমুখ।

ছবিটির নামের নামের ব্যাখ্যা জানিয়ে পরিচালক বলেন, এই ‘শান’ মানে হলো ‘ধার’। ছুরি-কাঁচিতে ‘শান দেওয়া’ শব্দের সঙ্গে পরিচিত অনেকেই। সেই ‘ধার’ অর্থেই ছবির নাম হিসেবে ব্যবহার করা হয়েছে ‘শান’। বোঝাই যাচ্ছে ছবিটিও হবে ধারালো টাইপের। শুধুই যে ধারালো টাইপের ছবি তা কিন্তু নয়। থাকছে রোমান্সও।  

২০২০ সালের মার্চ মাসে শুরু হয়েছিলো ছবিটির শুটিং। কিন্তু একটি গান বাকী থাকতেই করোনার কারণে স্থগিত হয়ে যায় শুটিং। অবশেষ বছর খানেক পর আবার করোনা পরিস্থিতি  কিছুটা স্বাভাবিক হওয়ায় গানটির শুটিং শুরু হয় সেন্টমার্টিনে।

গানটির দৃশ্য ধারণের মধ্য দিয়ে শেষ হয় ছবিটির শুটিং। এখন সেন্সরে জমা দেওয়ার জন্য প্রস্তুত করা হচ্ছে ছবিটি। আসছে ঈদে সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে 'শান'।

মন্তব্য করুন